বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

অত্যাধিক আলু বোঝায়ের জন্য নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে পড়ে থাকতে দেখা যায় ট্রাক ও লরি-ট্রাক্টর দু’টিকে

আল আমীন, তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলায় মেইন রোডে যোগীশো ব্রীজের পার্শ্বে এভাবেই অত্যাধিক আলু বোঝায়ের জন্য নিয়ন্ত্রন হারিয়ে পড়ে থাকতে দেখা যায় একটি ট্রাক ও একটি লরি-ট্রাক্টরকে। সরজমিনে অনুসন্ধানে গিয়ে জানা যায়, অত্যাধিক মাল বোঝায়ের জন্য বৃহস্প্রতিবার ১৪ই মার্চ (ঢাকা মেট্টো-ট-১৪-৩২৭৩) গাড়িটি রাস্তার মাঝে এভাবেই পড়ে থাকে এবং মেরামত করতে দেখা যায়। ট্রাকটির মালিক নওগাঁর ভিমপুর ইউনিয়নের চেয়ারম্যান হাসান বলে জানান, নওগাঁ মহাদেবপুর থানার বর্শি গ্রামের উক্ত গাড়িটির ড্রাইভার মোঃ রতন।

আবারো একই জায়গায় যোগীশো ব্রীজের পার্শ্বেই আলু বোঝায় একটি নাম্বার বিহিন লরি-ট্রাক্টরকে উল্টো ভাবে আলুসমেত পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় একাধিক ব্যাক্তির সাথে কথা বলে জানা যায়, ১৫ই মার্চ ২০১৯ ইং সকাল ৯:০০টার দিকে আলু বোঝায় লরিটি উল্টে যায় আর অল্পের জন্য প্রাণে বেঁচে যায় গাড়ীর ড্রাইভার ও হেলপার। ড্রাইভার ও হেলপারের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জ ও একজন রাজশাহী মেডিকেলে ভর্তি আছে বলে জানা যায়। উক্ত লরি-ট্রাক্টরটির হেলপারের নাম ঠিকানা জানা যায়নি তবে লরি-ট্রাক্টরের ড্রাইভারই গাড়িটির মালিক এবং তার নাম মোঃ আজম, বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানাধীন আমনুরাতে বলে একাধিক সূত্রে জানা যায়।

স্থানীয় এলাকাবাসীদের অভিমত রোড পার্মিট বিহিন লরি-ট্রাক্টর আর অদক্ষ্য গাড়ী চালকের জন্যই আজ এত দূর্ঘটনা ঘটছে। প্রশাসনের যথাযথ কড়াকড়ি আইনী পদক্ষেপ নিলেই একমাত্র সড়ক দূর্ঘটনা অনেকটা কমিয়ে আনা সম্ভব বলেও তারা অভিমত পোষন করেন।

এ ব্যাপারে, রাজশাহী তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি আমাকে গত ১৪ই মার্চ স্থানীয় ব্যাক্তিরা অবগত করেছেন। একটি ট্রাকের শ্যাপ্ট ভেঙ্গে রাস্তার মিডিলে পড়ে আছে গাড়ি পারা-পারে সমস্যা হচ্ছে। আমি তাৎক্ষনিক জন-দূর্ভগের কথা মাথায় রেখে থানা থেকে অফিসার পাঠিয়ে গাড়িটিকে বহু কষ্টে রাস্তার ধারে সাইড করিয়ে দিয়েছি। পরবর্তীতে ১৫ই মার্চ ২০১৯ ইং আবারো জানতে পেরেছি একই জায়গায় একটি লরি-ট্রাক্টর উল্টে পড়ে আছে। এ গাড়ি দু’টির ব্যাপারে থানায় কোন জিডি বা অভিযোগ কেউ দায়ের করেনি বলে তিনি জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :