বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

অনলাইনে ভাইরাল হওয়া রাজহাঁস বিক্রি করা মাসুদের বাড়িতে ঈদের পোশাক নিয়ে হাজির অনেকেই

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

সম্প্রতি রাজহাঁস বেচে ঈদের নতুন পোশাক কিনতে চাওয়া শিশু মাসুদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর তার পাশে দাঁড়িয়েছে কলমাকান্দা উপজেলা প্রশাসন।

বুধবার ২৯শে মে ২০১৯ ইং বুধবার সন্ধ্যায় নেত্রকোণার কলমাকান্দার উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সি সাংমা মাসুদ ও তার মাকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে আসেন।

এ সময় মাসুদের ঈদের আনন্দ ও ইচ্ছের কথা শুনে তাকে এক সেট জামা প্যান্ট, এক জোড়া জুতা ও তার মাকে একটি সুতি কাপড় ও নগদ ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা প্রদান করেন।

আর সব সময় এক কাপড় পড়ে থাকা মাসুদের এবারের ঈদটি স্মরণীয় হোক এই প্রত্যাশা কলমাকান্দা উপজেলা প্রশাসনের।

এ সময় মাসুদের মা বলেন, ‘ঈদ উপহার পেয়ে আমার ছেলের আনন্দ দেখে আমি কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। আমিও আনন্দিত হয়েছি।

এর আগে গত ২৮ মে ‘রাজহাঁস বেচে ঈদের নতুন পোশাক কিনবে মাসুদ’ এই শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

এরপর সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মাসুদ কলমাকান্দা উপজেলার সন্ধ্যাওয়ালা গ্রামের কৃষক আলফত আলীর ছেলে। সে গাংধরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।হাঁস বিক্রি হলে সেই টাকা দিয়েই ঈদের নতুন জামা-প্যান্ট কিনবে মাসুদ।

তবে সুত্র থেকে জানা যায় মাসুদের সেই হাঁসটি ৫০০ টাকায় বিক্রি হয়েছে। সে হাঁস বিক্রির টাকায় এখনও কোনো পোশাক কিনেনি সে। কারণ ইতোমধ্যে তার বাড়িতে অনেকেই পোশাক নিয়ে হাজির হয়েছেন।

ঈদের পোশাক কিনতে ছোট্ট মাসুদের প্রিয় হাঁস বিক্রির খবর ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অনেকেই ভিড় জমাতে শুরু করেন তার উপজেলার সন্ধ্যাওয়ালা গ্রামের বাড়িতে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ৩০শে মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :