শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান

আল আমীন (রাজশাহী) তানোর প্রতিনিধি :

বিশেষ অনুসন্ধানী রিপোট, মোঃ মুসলেম উদ্দিন জনগনের আস্থাভাজন হয়ে তাদের ভোটের মাধ্যমে তানোর উপজেলার ৬নং কামারগাঁ ইউপির পর পর দুই বার চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন এবং বর্তমানে সততার সহিত কর্মরত আছেন। সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের রহমান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে আদর্শিত বলে জানা যায়।  তার সাথে কথা হলে তিনি এই প্রতিবেদকদের বলেন, আমার জ্ঞান বিবেক মতে অদ্যবদি আমি নিজে রাষ্ট্রদ্রোহ তথা এলাকার খেটে খাওয়া দিন মজুর থেকে শুরু করে কোন জনসাধারনের ক্ষতি হোক  এমন অনৈতিক কোন কাজের সাথে জড়িত নয়। আমি সর্বসময় আমার এলাকার সর্বস্তরের মানুষের কল্যাণের পিছনে বহু পূর্ব থেকেই ব্যাবসা-বানিজ্য করা কালীন আমার ব্যাক্তিগত নিজস্ব তহবীল থেকে এলাকার মসজিদ, মাদরাসা, মন্দির বিভিন্ন ক্লাব ঘর, ঈদগাহ, গরীব-দুখী, দুস্থ-অসুস্থ ও উপজাতি সম্প্রদায়ের ব্যাক্তিদের পাশে দাঁড়িয়েছি। পাশাপাশি নিজের সাধ্য অনুযায়ী যথাসাধ্য ভাবে অর্থের হাত বাড়িয়ে দিয়েছি। সেই খান থেকেই এর প্রেক্ষিতেই এলাকার মানুষের ভালোবাসার পাত্র হয়ে এই অল্প জ্ঞান, বিদ্যার দরুন ছোট মানুষ হিসেবে আজ এই পর্যন্ত এসে পৌঁছেছি। আজ আমি জনপ্রতিনিধি হওয়ার দরুন আমার বৃহৎ ব্যাবসার পরিধী টাকেও একেবারে ছোট করে এনেছি। মানুষের কল্যাণেই বেশির ভাগ সময় ব্যয় করে যাচ্ছি যা এলাকার সব মানুষেই ভালো জানেন। আমার এই মানুষের প্রতি ভালোবাসায় বর্তমানে ঈর্শানিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধাচারন করে বেড়াচ্ছে। তারা সাধারন মানুষের কাছে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায়।

তিনি এই প্রতিবেদকদের আরো বলেন, আমি মুসলেম উদ্দিন ওপেন চ্যালেঞ্জ দিয়ে বলছি, আপনারা এলাকার সাধারণ মানুষের কাছে আমার বিষয়ে জানুন, বুঝুন, দেখুন আমি যে কথাগুলো বলেছি সেগুলো কি বানানো না মিথ্যে? প্রকৃত পক্ষে মানুষ আমাকে ভালোবাসে কি বাসে না? আর যারা আমার বিরুদ্ধে মিথ্যাচারন করে বেড়াচ্ছে তাদের স্পস্ট করে বলে দিতে চায়, থামুন? যদি পারেন পিছন থেকে নয় সামনে আসুন হাউজে কথা বলুন এলাকার লোকের সম্মুখে, তারাই বলে দেবে সঠিক কোনটা আমি না মিথ্যাচার কারীরা। ইচ্ছা করলেই এই হীন কাজ যারা করেছে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের মাধ্যমে আইনানুগ ব্যাবস্থা নিতে পারতাম, কিন্তু নেই নি, কারন আমি একজন জনপ্রতিনিধি, জনদরদী এলাকার জনগন আমার কাছে আমার সন্তান সমতুল্য। তাই বলে ভাববেন না একের পর এক আমার বিরুদ্ধে মিথ্যাচারন করে যাবেন আর আমি সব মুখ বুজে থেমে থাকব সেটা কখনো হতে পারেনা।

এ বিষয়ে উপজাতি পাড়ার আদাবাসী সম্প্রদায়ের সদস্য : ১। সোনালী সরেন, স্বামী-বিমল মুর্মূ, ২। ধানী স্বমী- মৃত: গোপাল, ৩। মতিন হেমব্রম, স্বামী- আমিন হেমব্রম উভয়ের সাং- মালশিরা (উপজাতি পাড়া), ইউপি- কামারগাঁ, থানা-তানোর, জেলা-রাজশাহীদ্বয়ের সাথে কথা হলে তারা বলেন, আমাদের সাথে অদ্যবদি মুসলেম চেয়ারম্যান একটা ধমক দিয়ে বা কড়া গলায় কথা বলে নি। আমরাই তাকে ভোট দিয়ে দু’বার চেয়ারম্যান বানিয়েছি। সে আরো কমপক্ষে ১০-১৫ বছর চেয়ারম্যান থাকবে বলে আমাদের ধারনা আমরা তাকে ভালোবাসি সেও আমাদের ভালোবাসে। কখনো কোন দিন তার কাছে আমরা ন্যায্য দাবি করে কোন কিছু না পাওয়া হয়নি। শুধু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেই নয় অনেক আগে থেকেও তার ব্যাক্তিগত তহবীল থেকেও আমরা সহ এলাকার মানুষরা সাহায্য সহযোগীতা পেয়ে আসছি আপনারা খোজ-খবর করলেই সব জানতে পারবেন বলে তারা জানান।

উল্লেখ্য : কামারগাঁ ৬নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসলেম উদ্দিন বলেন, একটি স্বার্থনেশী কু-চক্রী মহল আমার জন-প্রিয়তায় ভীত হয়ে গত ১১ই জুন ২০১৯ ইং ও ৭ জুলাই ২০১৯ ইং নুরনগর নামক একটি অনলাইনে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট ভিডিও প্রকাশ করে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার চক্রান্তে লিপ্ত হয়েছে তা আমার দৃষ্টি গচর হওয়ায় আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এও বলছি আমার কাছে ঘটনার বিস্তারিত না জেনে অদ্য ১৬ জুলাই ২০১৯ ইং তারিখের পর থেকে মিথ্যাচার করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :