শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

অপরাধ নির্মৃলে কাজ করেছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

সেবাই দেয়াই পুলিশের লক্ষ্য ৮ ঘণ্টা ঘুমাই,বাকি সময় নড়াইলের মানুষের শান্তিতে ঘুমানোর জন্য অপরাধ নির্মৃলে কাজ করেছেন পুলিশ সুপার নড়াইলবাসীকে সেবা দেবার লক্ষে পুলিশ প্রশাসন কাজ করছে বলে মন্তব্য করেছেন জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।

তিনি বলেছেন, প্রাচ্যেরডান্ডি খ্যাত নড়াইল এই নড়াইল থেকে বাংলাদেশের অনেক ইতিহাস জড়িত। ব্যবসায়ীদের আশ্রয়স্থল এই নড়াইল। আর এ জেলার মানুষকে স্বস্থি ও সেবা দেবার লক্ষেই আমরা কাজ করছি। তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পুলিশ সুপার (এসপি) বলেন, তিনি সকলকে উদ্দেশ্য করে আরও বলেন, নিজে পরিশ্রম করে টাকা জমিয়ে কিনবো সেই বাড়ি সন্ত্রাসীরা দখল করবে তা হতে পারে না। আপনাদের আশে পাশে যদি কোন ভ‚মি দ‚স্য, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী বা জঙ্গি থাকে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করুন। আমরা কঠোর হস্তে তা দমন করবো। নড়াইলের মানুষের জন্য অপরাধ নির্মৃলে কাজ করতে গিয়ে মাত্র ৮ঘণ্টা ঘুমান বলে জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।

তিনি আরও বলেন, একজন মানুষের তো ২৪ ঘণ্টা সময়। এই সময় থেকে আমি নিজের জন্য মাত্র ৬ ঘণ্টা নেই, ঘুমানোর জন্য। এছাড়া প্রতিটি মুহূর্ত আমি কাজ করি নড়াইলের মানুষের শান্তিতে ঘুমানোর জন্য, নিরাপত্তায় ও অপরাধ নির্মৃলে। নড়াইলের উন্নয়ন ও মানুষের জন্যই শুধু কাজ করি। এর বাইরে আমার আর কোন কাজ নেই। এমনকি আমি কোন উৎসবে যাই না। সারাক্ষণ আমার একটাই চিন্তা, অপরাধ নির্মৃল ও মানুষ শান্তিতে থাকুক। সারাক্ষণ চেষ্টা করি, নড়াইলের কোথায় কোন মানুষ কী অবস্থায় আছে, তার খোঁজ খবর রাখতে, আমি জনগণের সেবক। আমরা জেগে থাকব তাদের নিরাপত্তায় ও শান্তির জন্য কাজ করি। জনগণ কী পেলো সেটা ছাড়া আর আমার কোনও ভাবনা নাই। আমার সৌভাগ্য আমি নড়াইল জেলাকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই। মানুষ যা কিছু অর্জন করেছে তা অর্জিত হয়েছে সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। নড়াইলের মানুষ ত্যাগের মধ্য দিয়েই করেছে। তাদের দাবি অর্জন করেছে। আর এক্ষেত্রে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে। আধুনিক উন্নত নিরাপত্তা ও অপরাধ নির্মৃল নড়াইল বিনির্মানে কাজ করেছেন তিনি। ‘আমি নড়াইলের মানুষের স্বপ্ন প‚রণে কাজ করছি। আমার কোনো চাওয়া পাওয়া নেই, জনগণ কী পেল সেটাই আসল।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, আমার লক্ষ্য নড়াইলের মানুষের স্বপ্ন প‚রণ করা, একটি সুখী-সমৃদ্ধ উপহার দেয়া। আমি নড়াইলের মানুষকে উৎসর্গ করলাম। আমরা চাই জন গনের পুলিশ হতে। কিন্তু, পুলিশের একার পক্ষে সব ধরনের অপরাধ নির্ম‚ল করা সম্ভব না। অপরাধ সমূলে উৎপাটন করতে চাইলে পুলিশের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, ইমাম, ঠাকুর, পেশাজীবিসহ সকল শ্রেণি-পেশার মানুষের সচেতনতা ও একান্ত সহযোগিতা প্রয়োজন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, জঙ্গিরা দেশকে গ্রাস করতে চেয়েছিল। সারা বিশ্বের কাছে একটি নেতিবাচক দেশ হিসেবে হিহ্নিত করতে চেয়েছিল। কিন্তু সাধারণ মানুষ ও মিডিয়ার সহযোগিতায় পুলিশ জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কার্যকরী ভ‚মিকা পালন করেছে। ইতোমধ্যেই জঙ্গি নির্মূলে পুলিশ সফল হয়েছে। দেশে একজন জঙ্গি থাকা পর্যন্ত দেশব্যাপী এ অভিযান অব্যাহত থাকবে। নড়াইলের মানুষ শান্তিতে থাকুক, আমরা জেগে থাকব তাদের নিরাপত্তায়। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) আরও বলেন, ‘মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’ বলবৎ আছে। যারা এ পথ পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরতে চায় তাদের সুযোগ দেওয়া হবে। যারা মাদক ব্যবসায় জড়িত, তারা যত শক্তি শালীই হোক, আইনের আওতায় তাদের আসতেই হবে। মাদক ব্যবসায়ীরা আইনের কাছে আত্মসমর্পন না করলে আগামীতে তাদের জন্য ভয়ানক দিন অপেক্ষা করছে। নড়াইল যোগ দেওয়ার পর থেকেই তিনি শক্ত হাতে নিয়ন্ত্রণে রেখেছেন জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি।

এ ব্যাপারে সারবিক সহযগিতা করছেন, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (সদর) সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল). নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম) সহ চার থানার অফিসার ইনচার্জ (ওসি), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক যুগান্তরের নড়াইল জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম শাহী, দৈনিক খবর পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি শেখ ফসিয়ার, দৈনিক সমাজের কাগজ পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি বুলু দাস, দৈনিক একুশে নিউজ’র জাহাংগীর সেখ, নড়াইল পৌর কমিশনার মাহাবুর আলম, আকতার মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২ জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :