শনিবার, ০৮ মে ২০২১, ০১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

অপহরনের চার ঘন্টার মধ্যে তরুনীকে উদ্ধার করল পুলিশ

তরফদার মামুন মৌলভীবাজার থেকে :

১৮ বছর বয়সী তরুনী নীলা (ছদ্মনাম) তার অসুস্থ বাবাকে মৌলভীবাজার সদর হাসপাতালে দেখাশুনা শেষে ইং ১৬/১১/১৯ তারিখ রাত অনুমান ১০.৪৫ ঘটিকায় তাহার মামা জহিরুল ইসলাম তাহাকে ভৈরব বাজার পাঠানোর জন্য হাসপাতালের পুরাতন গেইটের সামনে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকে।

একটি প্রাইভেটকার করে অপহরনকারী দল তাহাদের সামনে এসে লোকাল প্যাসেঞ্জার নিয়ে শ্রীমঙ্গল যাওয়ার প্রস্তাব করে। নীলার মামা নীলাকে গাড়িতে তুলে দিয়ে ভৈরব বাজার নামিয়ে দেওয়ার জন্য প্রাইভেটকারের চালককে বলেন। গাড়ির চালক মৌলভীবাজার শহর পার হয়ে শ্রীমঙ্গল রোডে না গিয়া পথিমধ্যে প্রেমনগর চা-বাগান রোডে প্রবেশ করলে নীলা তাহাকে নামাইয়া দেওয়ার জন্য বলেন এবং চিৎকার দেয়। নীলার কথা না শুনিয়া গাড়ী বাগানের ভিতর দিয়া যাইতে থাকে।

একপর্যায়ে ভিকটিম মোবাইল ফোনে বিষয়টি তাহার মামা জহিরুল ইসলামকে ঘটনা জানান। আসামীরা ভিকটিমের মোবাইল কাড়িয়া নেয় এবং তাহাদের সহযোগী অন্যান্য আসামীদের ফোন করে। অজ্ঞাতনামা ৪জন আসামী ভিকটিমকে চা বাগানের একটি নির্জনস্থানে নিয়া যায় এবং প্রাইভেট কারের ভিতরে জোরপূর্বক ধর্ষন করার চেষ্টা করে।

ভিকটিমের মামার মাধ্যমে থানা পুলিশ ঘটনার সংবাদ পাইয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রাশেদুল ইসলাম এর নের্তৃত্বে অফিসার ইনচার্জ জনাব আলমগীর হোসেন, এসআই/নাফিজ সাদিক, সহ অন্যান্য অফিসার ফোর্সগন প্রেমনগর চা-বাগানের গেইট ম্যানের তথ্যের ভিত্তিতে ইং ১৭/১১/১৯ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় চা-বাগানের নির্জন স্থান হইতে ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

ঐ সময় অজ্ঞাতনামা ৪জন আসামী বাগানের ভিতর দিয়া দৌড়াইয়া পালাইয়া গেলেও তাহাদের ব্যবহৃত প্রাইভেটকার যাহার রেজি নং-ঢাকা মেট্টো-গ-১৪-২৫৪৭, আটক করা হয়। এই ঘটনায় অজ্ঞাতনামা ০৪ জনের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানার মামলা নং-১৪, তাং-১৭/১১/১৯খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৯(৪)(খ)/৩০ ধারায় মামলা রুজু হয়। আসামীদের সনাক্ত ও গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত আছে।

সাইবার নিউজ একাত্তর / ১৭ই নভেম্বর ২০১৯ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :