মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

আওয়ামীগের দু’পক্ষের সংঘর্ষ নিয়ন্ত্রে আনলেন তানোর থানা পুলিশ

আল আমীন (রাজশাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলার ৫ নং তালন্দ ইউনিয়নের লালপুর বাজারে আওয়ামীগের বাবু গ্রুপ ও হাসান গ্রুপের দু’পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত। সরেজমিনে ঘটনা স্থলে গিয়ে জানা যায়, লালপুর হাফেজিয়া মাদ্রাসার অভ্যান্তরীন টাকা পয়সার হিসাব নিকাশের জের ধরে দু’পক্ষের মধ্যে বেশ কিছুদিন থেকে রেশা-রেশি চলছিল রবিবার ১১ই আগষ্ট ২০১৯ ইং বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটেছে। পুলিশের কঠোর হস্তক্ষেপে ঘটনা স্থল থেকে দু’পক্ষের সবাই পালিয়ে যায়, তানোর থানা পুলিশ কিছু সময়ের জন্য সংঘর্ষ এড়াতে লালপুর বাজারের দোকান পাট বন্ধ রাখার নির্দেশ দেন। পরবর্তীতে এলাকাটিতে কিছু সময় পুলিশ প্রহরায় নিজেদের নিয়ন্ত্রে রাখেন। এই সংঘর্ষের ঘটনায় এক পক্ষ অপর পক্ষকে দোষারোপ করছে।

এ ব্যাপারে মারপিটে আহত লালপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসান মেম্বারের সাথে কথা হলে তিনি বলেন, আমি বিগত দিনে লালপুর হাফেজিয়া মাদ্রাসার সভাপতি ছিলাম। আমার বিগত দিনের হিসাব নিকাশ অত্র কমেটিকে চলতি মাসের ৮ তারিখে বুঝিয়ে দিয়েছি। তার পরেও বর্তমান সভাপতি নাজিমুদ্দিন বাবু আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সাথে গায়ে পড়ে গন্ডগোল বাধায়। আমি রবিবার বেলা ১১টার দিকে দোকান থেকে ৮৬হাজার ৫শত টাকা নিয়ে মটর বাইকে রওনা দিলে পরিকল্পিত ভাবে পূর্বে উৎপেতে থাকা বাবুর ২০/২৫ জন সংঙ্গীও সন্ত্রাসী লোক আমার পথরোধ করে আমাকে এলো পাতাড়ি ভাবে মারপিট করতে থাকে এবং কাছে থাকা টাকা ছিন্তাই করে, মটর বাইক ভাংচুর করে ও বাইকের চাবি কেড়ে নেয়। আমি প্রাণ বাঁচাতে স্থানীয় মুদি দোকানদার কালাম হাজীর দোকানে ঢুকে পড়ায় প্রাণে রক্ষা পেয়েছি। এ ঘটনায় আমাকে বাঁচাতে এলে হোসেন আলী, মাহবুবুর ও নাসির উদ্দিনকে প্রচন্ড ভাবে মারপিট করে তারা। পরবর্তীতে নাসিরের বাড়ি থেকে ৫০হাজার টাকা চুরি, ফ্রিজ ভাংচুর করে বাবুরা, থানা পুলিশের সহযোগীতায় বর্তমানে আমরা ৪জন তানোর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি আছি।

অপর দিকে বাবু গ্রুপের তালন্দ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নাজিমুদ্দিন বাবুর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, লালপুর হাফেজিয়া মাদ্রাসার অর্থ লোপাট করায় এলাকার জনগণ সাবেক মাদ্রাসার সভাপতি হাসান মেম্বারকে চাপ প্রয়োগ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে বেলা ১১টার দিকে এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। হাসান মেম্বারের লোকজন আমার ছেলে ওবায়দুল ও ভাগ্নে সিপনসহ এলাকার কয়েক জনকে মারপিট করে জখম করে, তাদেরকে স্থানীয় ডাঃ দিয়ে প্রথমিক চিকিৎসা করেছি। তিনি আরো দাবি করেন, হাসান বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে ৫টি মটর সাইকেল নিয়ে দেশিও অস্ত্র-সস্ত্র সহ এলাকায় আমাদের মেরে ফেলার জন্য হুমকি দিচ্ছে। হাসানের ৮৬হাজার ৫শত টাকা ছিন্তাই, বাইকের চাবি কেড়ে নেওয়া এবং নাসিরের ৫০হাজার টাকা চুরি, ফ্রিজ ভাংচুর এগুলো সব মিথ্যা ও বানোয়াট।

এ বিষয়ে রবিবার রাত্রি ১০টায় তানোর থানার ঈদ-কালীন দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) রাকিবুল হাসান বলেন, আমরা খবর পাওয়া মাত্রই পুলিশ অফিসার ও সঙ্গীয় ফোর্সসহ বেলা সাড়ে ১১টার দিকে লালপুর বাজারে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। পরবর্তীতে বেলা দুই’টার দিকে আবারো সংঘর্ষের খবর পেলে ঘটনা স্থলে গিয়ে কিছু সময় দোকানপাট বন্ধ রাখতে বলি এবং এলাকার জনগণকে সচেতন করি সামনে ঈদ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন আর না ঘটে। তিনি আরো বলেন, বর্তমানে পুরো এলাকায় শান্তি বিরাজ করছে, কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি এমনকি কোন পক্ষই এবিষয়ে মামলা করেনি। যদি কোন পক্ষ এবিষয়ে মামলা করে তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি তিনি অত্র তানোর বাসিকে ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :