শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

উলিপুরে আরিফুল ইসলাম হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের উলিপুরে আরিফুল ইসলাম আসিফের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) দুপুরে পৌরশহরের চৌরাস্তা মোড়ে উলিপুরের সর্বস্তরের জনগনের ব্যানের ও বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরকার, বনিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, সাবেক মহিলা কাউন্সিলর মর্জিনা বেগম, বাসদ নেতা সাঈদ আখতার আমীন, সমাজকর্মী আলমগীর হোসেন, ব্যবসায়ী তারা মিয়া, এলাকাবাসী শামীউল ইসলাম শামীম, রতন সরদার প্রমুখ। এ সময় বক্তারা বলেন, নিরীহ ছেলে আসিফকে যারা গলা কেটে হত্যা করেছে তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

উল্লেখ্য, গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের একটি কলাবাগানে আরিফুল ইসলাম আসিফ (২০) যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। সে স্থানীয় জনৈক হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্মীদের সঙ্গে ভাড়া থেকে মিতালী কারখানায় চাকরি করতো। দুই মাস পূর্বে নিহত আরিফুল ওই কারখানায় চাকরী নেন। বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করেন। বেতন নিয়ে কারখানা থেকে বের হওয়ার পরই তিনি নিখোঁজ হন। পরদিন শুক্রবার সকালে স্থানীয় কড়াইতলা কলাবাগানের শ্রমিকরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পান। পরে পাশের একটি কূপে কলাপাতার নিচে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলাকাটা মরদেহটি উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়। নিহত আরিফুরের বাড়ী কুড়িগ্রামের উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের রামদাস ধনিরাম সরদারপাড়া গ্রামে। কৃষক পরিবারে জন্ম নেয়া নিহত আরিফুল ইসলাম তিন ভাই বোনের মধ্যে সকলের ছোট ছিলেন। তিনি ২০১৯ সালে উলিপুর এমএ মতিন কারিগরী ও কৃষি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। শনিবার (০৯ নভেম্বর) রাতে জানাযা শেষে এলাকার কবরস্থানে আসিফকে দাফন করা হয়।

সাইবার নিউজ একাত্তর / ১১ই নভেম্বর ২০১৯ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :