সোমবার, ০১ মার্চ ২০২১, ০৫:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

এক্সিডেন্টে পা-ভেঙ্গে পড়ে থাকা অসহায় মফিজুলকে আর্থিক সাহায্যের হাত বাড়ালেন এসপি সৈয়দ নুরুল ইসলাম

এম ইমরান খান, (চাঁপাইনবাবগঞ্জ) শিবগঞ্জ প্রতিনিধি :

দুনিয়াতে স্বার্থ ছাড়া ভালবাসে একমাত্র মা! মানবতা মরেনাই , আর তাই শিবগঞ্জ উপজেলা তথা চাঁপাইনবাবগঞ্জ বাসীকে স্বার্থ ছাড়া ভালবাসে সৈয়দ নুরুল ইসলাম সেটাই এক দৃষ্টান্ত উদাহরন। এমনটায় মনে করেন তার জন্মভূমি শিবগঞ্জসহ পুরো চাঁপাইনবাবগঞ্জ বাসী। তারঐ ধারাবাহিকতায় রোর্ড এক্সিডেন্টে পা-ভেঙ্গে পড়ে থাকা শয্যাসায়ী শিবগঞ্জ মনাকষা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোঃ মফিজুল ইসলামকে প্রতিনিধির মাধ্যমে চিকিৎসার জন্য আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন মানবতার সেবক কুমিল্লা জেলার সু-যোগ্য পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের রত্ন ও কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মহোদয়।

মফিজুল ইসলাম নিতান্তই এক গরীব হত-দরিদ্র অসহায় ছাগল ব্যাবসায়ী। সৈয়দ নুরুল ইসলাম এর নিজস্ব তহবিল থেকে এই অনুদানটি পেয়ে তিনি আনন্দ চিত্ত কন্ঠে বলেন, এটা একমাত্র সৈয়দ নুরুল ইসলামের পক্ষেই সম্ভব। শুধু আমাকে নয় হাজার হাজার মানুষের বিপদের দিনে বিভিন্ন ভাবে তার সাহায্য সহযোগীতা পাওয়া যায়। এ মানুষটা যে কোন সমশ্যা সমাধানে আর এলাকায় শান্তি ফিরিয়ে আনতে সর্বাত্মক চেষ্টা করেন এবং সফলও হন যার নজির আছে ভূরি ভূরি। আল্লাহ্পাক যেন আমাদের এই জনদরদী চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলামকে দীর্ঘায়ু দান করেন আর সকল বিপদ মুসিবত থেকে রক্ষা করেন।

অর্থ অনুদানের সময় উপস্থিত ছিলেন: রিজভি আলম রানা সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ শিবগঞ্জ উপজেলা শাখা, এম ইমরান খান, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ মনকষা ইউনিয়ন শাখা ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা শাখা, উপজেলা নির্বাচন পরিচালনা মনাকষা ইউনিয়ন কমিটির আহ্বায়ক মোহাঃ মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইব্রাহিম তানভীর, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক জুলকার নাইম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাঃ জসিম উদ্দিন, শিবগঞ্জ উপজেলার সমাজ সেবা বিষয়ক সম্পাদক ফরহাদ, বিনোদপুর ইউনিয়ন এর বিপ্লবী সাধারণ-সম্পাদক মোঃ রতন রাহাত, উজিরপুর ইউনিয়নের বিপ্লবী সাধারণ-সম্পাদক নাজিম উদ্দীন, মোঃ সালাউদ্দিন, মোঃ হাবিব, মোঃ আহাদসহ স্থানীয় জনগণ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :