মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

করোনায় মৃতদের আত্মার মাগফেরাত ও আক্রান্তদের সুস্থতা কামনায় তানোর থানা মসজিদে বিশেষ মোনাজাত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর তানোর থানা জামে মসজিদে করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী পুলিশ সদস্য ও দেশে মৃত সকল মানুষের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪শে জুলাই) সামাজিক দুরত্ব বজায়ের মাধ্যমে জুমার নামাজ শেষে মোনাজাতে অংশ নেন ধর্মপ্রাণ মুসুল্লিরা। এসময় দেশ ও বিশ্ব থেকে করোনা মুক্তি ও আক্রান্তদের সুস্থতায় রোগমুক্তি কামনা করা হয়।

মহাসংকটের এই সময়ে পানাহা চাইতে নিজেকে সপেছেন সৃষ্টিকর্তার কাছে। অসহায় মানুষের সব চাওয়াই বিশ্বজাহানের স্রষ্টার প্রতি। ইতোমধ্যে অদৃশ্য ভাইরাসে কেড়ে নিয়েছে যাদের তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা আর নিজ জাতি ও বিশ্বের সকল মানুষের কল্যাণ কামনায় জুম্মার নামাজ পরবর্তী মোনাজাতে অংশ নিয়েছেন এই মসজিদের মুসল্লীরা।

রাজশাহীর তানোর থানা জামে মসজিদে এই বিশেষ মোনাজাতে সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহসহ এ যাবতকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সংসদ সদস্য, রাজনীতিবিদ, চিকিৎসক, সাংবাদিক, পুলিশ ও সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সকলের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এই গণমাধ্যম কর্মীকে জানান, আমরা সমস্ত মানুষের জন্য দোয়া করেছি আল্লাহ্পাক যেনো আমাদের সবাইকে করোনা পরিস্থিতি থেকে মুক্তি দেন। মহান আল্লাহ্ রাব্বুল আলামিন দ্রুত এই বিপদ থেকে আমাদের সবাইকে পরিত্রাণ দিবেন এমন প্রত্যাশায় ব্যক্ত করে সেই মহান স্রষ্টার দরবারে ফরিয়াদ জানিয়েছি। এ ছাড়াও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সহধর্মিণী মিসেস ‘পারুল চৌধুরীসহ করোনা ভাইরাসে আক্রান্ত অন্যান্যদের আশু রোগ মুক্তি কামনায় জুম্মা মসজিদে দোয়া করা হয়েছে বলেও জানান ওসি।

এর আগে, শারীরিক দূরত্ব মেনে মসজিদে প্রবেশ এবং জুম্মার নামাজে অংশগ্রহণ করেন মসজিদটির মুসল্লিরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :