শনিবার, ২৪ Jul ২০২১, ০৫:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

কলমা ইউপি আওয়ামী লীগের বর্ধিতসভা

সোহানুল হক পারভেজ :

রাজশাহীর তানোরে কলমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন বিষয়ে করনীয় ঠিক করতে ইউপি আওয়ামী লীগের নির্বাচত্তোর বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। আগামি ২৫ জুলাই কলমা ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে চলতি বছরের ২২ জুন শনিবার কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনে দরগাডাঙ্গা স্কুল এ্যান্ড কলেজ মাঠ চত্ত্বরে ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদেকুন নবী বাবু চৌধূরী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় সাংসদের প্রতিনিধি লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুকুল কুমার ঘোষ, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার, ইউপি মহিলা লীগ সভানেত্রী সারমিন পলী, তানোর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, প্রভাষক মুন্সেফ আলী, আব্দুল কারিম প্রমূখ।

এছাড়াও কলমা ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে অঙ্গীকার প্রকাশ ও ওয়াদা করেন।

তবে কলমা ইউপির সিংহভাগ মানুষ ময়না পরিবারের কোন সদস্য বা সাদেকুন নবী বাবু চৌধূরীকে প্রার্থী হিসেবে দেখতে চাইছে। এদিকে সভায় উপস্থিত সিংহভাগ নেতাকর্মী উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সাদেকুন নবী বাবু চৌধূরীকে সমর্থন দিলেও তিনি প্রার্থী হতে অপারগতা প্রকাশ করেন। অন্যদিকে মোট ছয়জন প্রার্থী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে নাম দিয়েছেন। এরা হলেন কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সহ-সভাপতি আতাউর রহমান, কলমা ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বারী, চৌরখৈর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনাল হাসান, উপজেলা সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন ও যুবলীগ নেতা শাহজাহান আলী।

অপরদিকে একই দিন সকালে বিল্লী স্কুল এ্যান্ড কলেজের পরিচালনা কমিটি ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও বিল্লী স্কুল এ্যান্ড কলেজের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। এছাড়াও এদিন তিনি কাঁমারগা ইউপি এলাকায় একটি মসজিদ পাকাকরণের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছেন।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২৩শে জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :