বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

কলাপাড়া উপজেলা যুবলীগ সভাপতি প্রত্যাশী শিমু জনপ্রিয়তায় শীর্ষে

ইমন আল আহসান, (পটুয়াখালী) কলাপাড়া থেকে :

কলাপাড়া উপজেলা যুবলীগের দির্ঘ ১০ বছর ধরে কমিটি না হওয়ায় কলাপাড়া যুবলীগ ঝিমিয়ে পড়েছে। নেতৃত্ব ছাড়া চলছে কলাপাড়া উপজেলা যুবলীগ। যুবলীগ কর্মীরা সিঘ্রই চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি , মেধাবী ,পরিশ্রমি একজন যোগ্য যুবনেতা। যার দিকনির্দেশনায় কলাপাড়া উপজেলার গোটা যুবসমাজ একত্রিত হবেন। এ রকম যে, ক’জন সাম্প্রতিক কালে যুবনেতার নাম উঠে এসেছে তাদের মধ্যে সৈয়দ মশিউর রহমান শিমুর নাম শীর্ষে।

ইতিমধ্যে এই যুবনেতা কলাপাড়া উপজেলার গোটা যুবসমাজকে সু-সংগঠিত করার কাজে একনিষ্ঠ কাজকরে যাচ্ছেন অবিরাম। যুবলীগ কর্মীদের যেকোন সমস্যায় রাত দিন তোয়াক্কা না করে ছুটে জান তিনি সমস্যা সমাধান করার জন্য। কলাপাড়া উপজেলার আওয়ামী পরিবারের মধ্যে সৈয়দ মশিউর রহমানের পরিবার অন্যতম। তিনি বর্তমানে কলাপাড়া উপজেলার ২নাং টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যন এর দায়ীত্ব পালন করে আসছে সঠিক ভাবে। ইতি মধ্যে এই যুব বান্ধব নেতা কলাপাড়া উপজেলার সকল ইউনিয়ন যুবলীগের নেতা কর্মীদের নিয়ে দলীয় সভা সেমীনার এবং দলীয় প্রোগ্রামে হাজার হাজার যুবলীগ কর্মী নিয়ে উপস্থীত থেকে দলীয় প্রোগ্রাম গুলো সফল করেন।

জানাযায়, সৈয়দ মশিউর রহমান শিমু একজন পরিশ্রমী যুবনেতা। উপজেলাও বিভিন্ন ইউনিয়ন যুবলীগ নেতা কর্মীরা জানান,সৌয়দ মশিউর রহমান শিমুর গোটা পরিবার বাংলাদেশ আওয়ামিলীগের সাথে জড়িত। তার দাদা সৈয়দ আবুল হাসেম এম সি এ মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক জাতির পিতা বঙ্গ বন্ধুর একান্ত সহচর ছিলেন। তাকে কলাপাড়া উপজেলা যুবলীগের সভাপতি দেয়া হলে যুবলীক কর্মীরা এক নতুন দিগন্ত ফিরে পাবে বলে এমন প্রত্যাশা করেন সাধারন মানুষ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৈয়দ মশিউর রহমান শিমু জানান,সৈরাচারী বিএনপি জামাতের আমলে আমি এবং আমার বাবাকে প্রায় এক শ মিথ্যা মামলাদিয়ে হয়রানি করাহয় এবং আমাকে একাধীক বার জেলও খাটতে হয়েছে। আমাকে কলাপাড়াউপজেলা যুবলীগের সভাপতি দেয়াহলে উপজেলা যুবলীগ সু-সংগঠিত করবো এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালি করার লক্ষে নিরলস ভাবে কাজ করে জাবো।

সাইবার নিউজ একাত্তর/ ০৯ নভেম্বর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :