শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

কুকুরের সাথে ধাক্কা লেগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ কারী গনেশপুরের ময়নুলের দাফন সম্পন্ন

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ থেকে :

নওগাঁর মান্দায় কুকুরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ময়নুল চিকিৎসাধীন অবস্থায় মর্মান্তিক মৃত্যুবরণ করার পর আজ সকালে গনেশপুর তার গ্রামের বাড়িতে দাফন-কাফন সম্পন্ন হয়। তবে সড়ক দুর্ঘটনায় আক্রান্ত ময়নুল মারা গেলেও তার শরীরে তেমন কোনো বড় ধরনের ক্ষতের চিহ্ন দেখা যায়নি। আর তার মোটরসাইকেলটিও মোটামুটি অক্ষত অবস্থায় তার বাড়ির ভেতরে দেখা গেছে। নিহত ময়নুল ইসলাম (৩২)গনেশপুর গ্রামের ফছির উদ্দিন সরদারের ছেলে। ফছিরের ২ছেলে ময়নুল এবং বুলেট। আর ১ মেয়ের নাম ফরিদা। ময়নুল ইসলাম পেশায় ছিলেন একজন ছাগল ব্যাবসায়ী ।

ইতিপূর্বে সে পাটের তৈরী দড়ি বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। তার বাবা এবং ছোটভাই সকলে মিলে বিভিন্ন হাট বাজারে এসব দড়ি এবং ছাগল কেনা-বেচা করতো। মৃত্যুর পূর্বে সে মান্দা উপজেলা যুবলীগের একজন সদস্য ছিলেন বলে জানা গেছে। সরেজমিন গেলে তার স্ত্রী খালেদা আক্তার সুইটি জানায় প্রতিদিনের ন্যায় আমার স্বামী ব্যাবসায়ীক এবং রাজনৈতিক কাজে বাড়ির বাহিরে ব্যাস্ত সময় পার করতো । গত বুধবার দুপুরে বাড়িতেই ছিলো, দুপুরের খাবার খেয়ে বিকেলে ১৫০ সিসি এ্যাপাসি মটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরবর্তীতে সে আর জীবিত অবস্থায় ফিরে আসেনি।

ওইদিন বিকেলে প্রসাদপুরের উদ্দেশ্যে বেরিয়ে যাবার পরে রাত ৮ টার দিকে একটা অপরিচিত ফোন নান্বার থেকে আমার মোবাইলে ফোন আসে। উনি আমাকে ফোন দিয়ে শুধু এতোটুকু বলেন যে, আপনার স্বামী সাতবাড়িয়া মোড়ে পার্শ্বে সড়ক দূর্ঘটনার স্বীকার হয়ে রাস্তায় পড়ে আছে, এর অবস্থা খুবই খারাপ। আপনারা দ্রুত এসে একে মেডিক্যালে নেওয়ার ব্যাবস্থা করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।পরবর্তীতে তার শারিরিক অবস্থা বেগতিক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে নেয়া হয়। রাজশাহীতে লাইফ সাপোর্টে (আই সি ইউ)চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপরের দিকে তার মৃত্যুর খবরটি নিশ্চিত হতে পারি বলে জানান,নিহতের স্ত্রী।

সে জানায়, আমি এর থেকে বেশিকিছু বলতে পারবো না। আমাদের পরিবারে ২টা সন্তান। একটা ছেলে নাম সিফাত বয়স ৯ বছর। সে সতিহাটে মর্নিং সান কেজি স্কুলে ২ য় শ্রেনীতে লেখাপড়া করে। আর মেয়েটি মরিয়ম আক্তার। ওর বয়স মাত্র ১৫ মাস। ওতো এখনো ভালো করে বাবা বলে ডাকতেই শিখেনি। তার আগেই ওর বাবাকে হারাতে হলো। ওরা কাকে বাবা বলে ডাকবে? আর আমিইবা কাকে নিয়ে বেঁচে থাকবো? হে আল্লাহ তুমি আমাদের হেফাজত করো এভাবেই আর্তনাদ করে বলতে থাকে ময়নুলের স্ত্রী সুইটি। চিকিৎসাধী অবস্থায় রাজশাহীতে মৃত্যুবরণ করার পর বৃহস্পতিবার রাত পনে ৯ টার দিকে ময়নুলের লাশ এম্বুলেন্স যোগে গ্রামের বাড়িতে পৌছালে শোকের মাতম পরে যায়। তার অকাল মৃত্যুতে স্ত্রী, ছোট ভাই,বোন,বাবা, মা, স্থানীয় এলাকাবাসী এবং রাজনৈতিক নেতৃবৃন্দের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হতে থাকে। এতো অল্প বয়সে তার অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবরটি যেনো কেউ মেনে নিতে পারতিছেন না। তার এমন মৃত্যু সত্যিই দু:খজনক। সকলেই তার মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন-কাফন সম্পন্ন হয়।

তার মৃত্যুর খবর শুনে তার মৃতদেহ একনজর দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতা তার বাড়িতে ভীড় জমাতে থাকে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা চেয়ারম্যান স.ম জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ব্রহানী সুলতান মামুদ গামা, কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যাপক ডা: ফজলুর রহমান, গনেশপুর ইউ’পি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, সাবেক ইউ’পি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাত্তার, মান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও গোটগাড়ী শহীদ মামুন সরকারি কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব হারুন অর রশিদ সোহেল, ফারুক হোসেন মোল্লা,জাহাঙ্গীর আলম, সাদ্দাম হোসেন প্রমূখ। মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন সড়ক দূর্ঘটনায় কুকুরের সাথে ধাক্কা লেগে চিকিৎসাধীন অবস্থায় ময়নুলের মৃত্যুবরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :