শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

কুড়িগ্রামে শুরু হলো মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে শুরু হলো মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা। আজ ১১ নভেম্বর সোমবার বিকাল সাড়ে ৪ টায় শহরের বিজয়স্তম্ভ সংলগ্ন মাঠে মাসব্যাপী এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন। কুড়িগ্রামের স্থানীয় ব্যবসায়ীদের পাশাপাশি বাইরে থেকে আসা বিভিন্ন জেলার ব্যবসায়ীরাও অংশ নিচ্ছেন মাসব্যাপী এই মেলায়। মেলায় থাকছে ৪০টির অধিক স্টল। এসব স্টলে প্রাধান্য পাচ্ছে দেশীয় কুটির শিল্পগুলো। পাশাপাশি শিশুদের বিনোদনের জন্য থাকছে বিভিন্ন রাইডস।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম), কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব প্রমুখ।

মাসব্যাপী এই মেলায় যাতে কোন বিশৃঙ্খলা না ঘটতে পারে এজন্য সিসি ক্যামেরা সহ নিজস্ব সেচ্ছাসেবকের ব্যবস্থা করেছেন আয়োজক কমিটি। আয়োজক কমিটির সমন্বয়ক আতাউর রহমান বিপ্লব জানান, প্রতিবছর কুড়িগ্রামে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা হয়ে থাকে, তবে এ বছর আমরা কুড়িগ্রাম প্রেসক্লাবে আয়োজনে মেলাটি শুরু করছি, আশা করি কুড়িগ্রামবাসী হাতের কাছেই তাদের পছন্দমত পণ্য সামগ্রী এখানে কিনতে পারবে”।

রংপুর থেকে আসা এক বস্ত্র ব্যবসায়ী বলেন, আমরা এর আগে লালমনিরহাটে মাসব্যাপী মেলা শেষ করেছি, সেখানে জাকঁজমকভাবে ব্যবসা করেছি, আশা করি আপনাদের কুড়িগ্রামেও ব্যবসা ভালো হবে।

আগামী ১৩ই ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে মাসব্যাপী এই মেলা।

সাইবার নিউজ একাত্তর/ ১২ই নভেম্বর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :