বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

খালেদ দ্বিতীয় দফায় ১০ ও লোকমান ২ দিনের রিমান্ডে

সাইবার নিউজ একাত্তর অনলাই ডেস্ক :

মাদকদ্রব্য আইনের মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক ও বিসিবি’র পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিনের রিমান্ডে দিয়েছে আদালত। এর আগে, শুক্রবার দুপুর ১২টার দিকে থানা থেকে পুলিশের একটি জিপে তাকে মুখ্য মহানগর হাকিম আদালতে নেওয়া হয়। এছাড়াও যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে দুই মামলায় ৫ দিন করে ১০ দিনের রিমান্ডে দিয়েছে আদালত।

এর আগে, গত বুধবার (১৮ সেপ্টেম্বর) খালেদের গুলশান-২ এর ৫৯ নম্বর রোডের ৫ নম্বর বাসায় শুরু হয় অভিযান। দুপুর থেকেই বাড়িটি ঘিরে রাখে র‌্যাবের শতাধিক সদস্য। একই সময় ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। এই ক্যাসিনোর সভাপতি খালেদ। এ সময় ক্যাসিনোর ভেতর থেকে তরুণীসহ ১৪২ জনকে আটক করা হয়। সেখানে নগদ ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া বিপুল পরিমাণ ইয়াবা, মদ, বিয়ার জব্দ করা হয়। পরে ১৯ সেপ্টেম্বর গুলশান থানায় দায়ের করা এই দুই মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুরের পর তদন্ত ভার পায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এতোদিন মিন্টু রোডের ডিবি কার্যালয়েই চলছিল তার জিজ্ঞাসাবাদ। বুধবার মামলা দুটির তদন্ত ভার ডিবির কাছ থেকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

অন্যদিকে বুধবার রাতে রাজধানীর মনিপুরী পাড়ার নিজ বাসা থেকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে ক্যাসিনো ব্যবসার সঙ্গে নিজের সম্পৃক্ততা স্বীকার করেন তিনি। এছাড়াও ক্যাসিনো থেকে আয়ের ৪১ কোটি টাকার বেশির ভাগ অস্ট্রেলিয়ায় দুই ব্যাংকে জমা করেছেন বলেও স্বীকার করেন তিনি। পরে বৃহস্পতিবার রাতেই তাকে র‌্যাব-২ থেকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে অবৈধ বিদেশি মদ রাখার অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :