শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

গাজীপুরে ব্যবসায়ি চুন্নু হত্যা মামলার আসামি গ্রেপ্তার

পুনম শাহরীয়ার ঋতু, (গাজীপুর) কালিয়াকৈর থেকে :

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর চুন্ন হত্যা মামলার আসামি মিন্টু মোল্লাকে রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। গ্রেপ্তারকৃত মিন্টু মোল্লা নোয়াখালী রামদেবপুর গ্রামের আজিজ মোল্লার ছেলে। র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, গত ০৯ জুন টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা আতাউর রহমান খান জুয়েলের বাসায় বেড়াতে আসেন তার সমন্ধী চুন্নু মিয়া। এসময় বাসার সামনে রাস্তার উপর আসামী মিন্টু মোল্লা মোবাইল ফোনে উচ্চ স্বরে অশ্লীল ভাষায় কথা বলছিল।

আতাউর রহমান খান জুয়েল তার বাসার বারান্দা হতে আসামি মিন্টু মোল্লাকে উচ্চস্বরে কথা বলার জন্য নিষেধ করলে মিন্টু মোল্লা ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করে।

এক পর্যায়ে মিন্টু মোল্লার সঙ্গে তাদের বাকবিতন্ডা হয়। এসময় মিন্টু মোল্লা প্যান্টের পকেট থেকে ছুরি বের করে চুন্নু ভুইয়ার বুকে ও পিঠে ছুরি দ্বারা আঘাত করে মারাত্মকভাবে জখম করে। পরে চুন্নু ভূইয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে মৃত্যুবরণ করে। এই বিষয়ে টঙ্গী পূর্ব থানায় দায়ের করা মামলায় গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় গত রাতে মিন্টু মোল্লাকে গ্রেপ্তার করা হয়।র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মিন্টু মোল্লা চুন্নু ভূইয়াকে ছুরি মেরে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৫ জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :