সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

চাঁপাইনবাবগঞ্জে ত্রি-বার্ষিক সম্মেলনে আবারো সভাপতি মঈনুদ্দিন মন্ডল, সম্পাদক আব্দুল ওদুদ

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৫ মার্চ) ২০২০ ইং বেলা ১২টায় শহরের পুরাতন স্টেডিয়ামে এ সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে কাউন্সিলরদের অধিকাংশের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে পুনরায় মোঃ মঈনুদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক পদে মোঃ আবদুল ওদুদ নির্বাচিত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সভাপতি মোঃ মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। এর আগে, বেলা ১২টায় জাতীয় সংগীত পরিবেশনার মধ্যদিয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়।

সম্মেলনে আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিম তার বক্তব্যে বলেন, দেশে এখন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বলে দলের মন্ত্রী ও এমপিদের বিচার হচ্ছে। খালেদা জিয়া দুর্নীতি করেছেন বলেই তিনিও সাজাভোগ করছেন। অথচ বিএনপি-জামায়াত জোট বলছে এটি রাজনৈতিক হয়রানি, এটি তাদের মনগড়া কথা। বিচার বিভাগ এখন পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। গত সংসদ নির্বাচনে জেলা পুলিশের এক ঊধ্বর্তন কর্মকর্তার নির্দেশে এ জেলার ২টি আসনের প্রার্থীকে পরাজিত করানো হয়েছে। ততকালীন ভোট গ্রহণে প্রায় ৩১টি কেন্দ্রে অস্বাভাবিক ভোট পড়েছে।

তিনি আরও বলেন, দলের মধ্যে বিভেদ তৈরি করবেন না, সুবিধাবাদীদের সুযোগ দেবেন না। দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করবেন। প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আক্তার জাহান ও সাহাবুদ্দীন ফরাজি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আবদুল ওদুদ, সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী প্রমুখ।

নবনির্বাচিত এই কমেটিকে ব্যাক্তিগত ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মানবতার সেবক ও ফেরিওয়ালা নামে পরিচিত চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলাম পুলিশ সুপার কুমিল্লা। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংঙ্গ-সংগঠনের নেত্রীবৃন্দরা।

সাইবার নিউজ একাত্তর / ০৫ মার্চ ২০২০ইং মারুফ খান জয়

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :