রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

জন্মদিনে এতিমদের খাওয়াবেন মৌসুমী

সাইবার নিউজ একাত্তর  বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমী। সমসাময়িক অনেকেই আড়ালে চলে গেলেও তিনি এখনও দাপিয়ে অভিনয় করছেন ছোট কিংবা বড় পর্দায়।

কিছুদিন আগেও একটি নতুন চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটির নাম অর্জন ৭১। মুক্তিযুদ্ধের গল্পের একটি সিনেমা। সেই সিনেমায় মুক্তিযুদ্ধে নিহত একজন পুলিশ অফিসারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে মৌসুমীর নাম ফিরোজা। ছবিটির শুটিং এখনও শেষ হয়নি বলে জানিয়েছেন মৌসুমী।

এদিকে সম্প্রতি বেশ আলোচিত এই চিত্রতারকা। প্রথমবারের মতো শিল্পী সমিতির সভাপতি প্রার্থী হয়ে মিশা সওদাগরের কাছে হেরে যান তিনি। স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন তিনি। হেরে গেলেও জনপ্রিয়তায় এতোটুকুও ভাটা পড়েনি মৌসুমীর।

আজ এ নায়িকার জন্মদিন। দিনটি উদযাপন উপলক্ষে বিশেষ একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছেন তিনি। যেখানে তার ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত যারা শুভাকাঙ্ক্ষির ভূমিকায় ছিলেন তারা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া মৌসুমীর ফ্যান ক্লাবের আয়োজনেও থাকছে বিশেষ একটি অনুষ্ঠান। সাধারণত আয়োজন করে জন্মদিন উদযাপন করেন না এই প্রিয়দশির্নী নায়িকা। গত জন্মদিনও স্বামী ওমরসানীকে নিয়ে ঘটা করে পালন করেছেন মৌসুমী।

তিনি বলেছিলেন, ‘বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনই আমার জন্মদিন ঘিরে বিশেষ আয়োজন করে থাকেন। আবার আমার ভক্তরাও বিশেষ আয়োজন করেন। ভক্তদের চাওয়াকে প্রাধান্য দিয়ে থাকি। তবে এটাও সত্যি, যদি কোনো উপলক্ষ থাকে তাহলে সেটাকে ঘিরে জন্মদিনে একটু বিশেষ আয়োজন করা হয়। এবার যেমনটা হচ্ছে।’ এবারের জন্মদিনটি কি আনন্দঘন পরিবেশে বিশেষ আয়োজনে উদযাপন করবেন মৌসুমী?

এবারের জন্মদিনে পরিকল্পনা কি প্রশ্নে মৌসুমী বলেন, দিনটি পারিবারিকভাবেই কাটাব। কিছু পরিকল্পনা আছে তা আমার স্বামী ওমর সানীকে নিয়ে একসঙ্গে বসে করব। শুধু এটুকু বলবো- দিনটি নিজেদের মতো করে কাটাবো

মৌসুমী বলেন, ‘সবকিছু মিলিয়েই এবার আর বিশেষ কিছু করা হচ্ছে না। কোনো পরিকল্পনাও নেই। তবে আল্লাহর কাছে প্রার্থনা করি এবং আমার ভক্ত, দর্শদের কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি। স্বামী, সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে যেন ভালো থাকি। আমার সৌভাগ্য, আমি সুন্দর মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আমার সৌভাগ্য যে, ফারদিন ও ফাইজার মতো আদরের দুটি সন্তান আছে আমার। ওদের মধ্যেই আমি আমার শান্তি খুঁজে পাই। আল্লাহ যেন তাদের মানুষের মতো মানুষ করার তৌফিক দান করেন।’

এ দিকে মৌসুমীর জন্মদিন প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘আমরা এখন ঢাকার বাইরে আছি। সন্তানদের নিয়েই আমরা জন্মদিনের কেক কাটব। আর তিনটি এতিমখানার বাচ্চাদের খাওয়াব। মৌসুমীর জীবনের মঙ্গল কামনায় সেখানে মিলাদ মাহফিল হবে, দোয়া হবে। এভাবেই জন্মদিন পালন করতে বেশি পছন্দ তার। তাই আমি সেভাবেই আয়োজন করেছি। তবে এ নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। তাহলে তা বিজ্ঞাপন হয়ে যাবে। এটা একান্তই মানবিকতার জায়গা থেকে করা। তাই এ নিয়ে খুব বেশি কিছু বলাটাও উচিত না।’

শিল্পী সমিতির নির্বাচনে হেরে যাওয়ার বিষয়টি জন্মদিনে প্রভাব পড়বে কিনা, এমন প্রশ্নে মৌসুমী জানান, কখনই নয়। এই হেরে যাওয়ায় আফসোস বলে কিছু নেই তার।

তিনি বলেন, আমি কখনোই কোনো কিছু নিয়ে আফসোস করি না। চিন্তাও করি না। যা হবে ওপরওয়ালার দিক থেকে হবে। ওপরওয়ালা সব কিছু নির্ধারণ করে রেখেছেন। একটা নির্বাচন করেছিলাম, পাশ করলে একরকম হতো, না হলে আরেকরকম। এটা হলো না, ওটা হলো না, এইরকম কখনও আমার বেলায় নেই। তাই আবারও বলছি, আমার জীবনে আফসোস বলে কোনো শব্দ নেই।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :