বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

জাল টাকা ও জাল টাকা তৈরীর সরঞ্জামাদি সহ ১ জনকে গ্রেফতার করেছে রংপুর কোতয়ালী থানা

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

মঙ্গলবার ১৪ মে ২০১৯ ইং ভোর আনুমানিক ০৬.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কোতয়ালী থানাধীন পীরজাবাদ জুগিটারী জনৈক মোঃ আলী হোসেন এর নিজ বাসায় জাল নোট তৈরী, নিজ দখলে রাখে এবং ক্রয়-বিক্রয় করে।

উক্ত সংবাদের বিষয়টি তাৎক্ষনিকভাবে জনাব মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম, পুলিশ কমিশনার রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর কে অবহিত করা হলে ঘটনার সত্যতা যাচাই এর জন্য জনাব মোঃ কাজী মোত্তাকি ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে জনাব মোঃ শহিদুল্লাহ কাউছার, পিপিএম (সেবা), এসি কোতয়ালী জোন জনাব মোঃ জমির উদ্দিন দ্বয়ের নেতৃত্বে অফিসার ইনচার্জ  (ওসি)জনাব মোঃ রেজাউল করিম, ইন্সপেক্টর অপারেশন জনাব মোঃ নুরনবী মিয়া প্রধান, এসআই মোঃ মামুনুর রশিদ, এএসআই আশরাফুজ্জামান, এএসআই রাসেল হোসেন, এটিএসআই সিরাজুল ইসলাম, কং/৯৯৫ মোঃ নুর ইসলাম, কং/৬৬৩ মোঃ আমিনুল হকের নেত্রীত্বে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসার মালিক মোঃ আলী হোসেন (৬৬), পিতা- মৃত: আবেদন আলী, সাং- পীরজাবাদ জুগিটারী, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর এর বাসা তল্লাশী করেন।

তল্লাশীর এক পর্যায়ে তার নিজ শয়ন কক্ষের ছোট একটি পুরাতন লোহার ট্রাংক এর ভিতরে থাকা বাংলাদেশী জাল টাকার নোট- ১০০০/- টাকার নোট -৬০০ টি, ৫০০ টাকার নোট-১১০০ টি, ভারতীয় রুপি- ২০০০ টাকার নোট-১১৫ টি, ১০০০ টাকর নোট-৩০০ টি, ৫০০ টাকার নোট ৪৩০ টি মোট বাংলাদেশী টাকায় ১১ লক্ষ ৫০ হাজার টাকা এবং ভারতীয় মুদ্রার মূল্য ৪ লক্ষ ৭০ হাজার রুপিসহ জাল টাকা তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পরবর্তীতে জাল টাকা সনাক্তকারী মেশিনে পরীক্ষা করে নগদ বাংলাদেশী আসল ৪,০০০/- টাকা এবং বাঁকী অবশিষ্ট টাকা জাল বলিয়া প্রতীয়মান হয়। উক্ত আসামীকে জাল টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় যে, অনেক দিন যাবৎ জাল টাকা তৈরী করে রংপুর শহর সহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছে। ধুত আসামীর হেফাজত হতে উল্লেখিত জালটাকা ও জালটাকা তৈরীর সরজ্ঞামাদি এবং তাহার ব্যবহৃত ০২টি মোবাইল সেট জব্দ করা হয়েছে। এ ব্যপারে রংপুর কোতয়ালী থানায় তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক ধারায় মামলা রুজু করা হয়। থানার মামলা নং-২৬ তাং- ১৫/০৫/২০১৯ ইং ।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৫ই মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :