বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

টাঙ্গাইলে অন্তঃসত্তা মা-মেয়েকে কুপিয়ে হত্যার মুল আসামী গ্রেফতার, টাকা ও অস্ত্র উদ্ধার

সবুজ সরকার, টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্তা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে কুপিয়ে ও গলা কেটে হত্যায় রাইজ উদ্দিন (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) রাতে টাঙ্গাইল পৌর এলাকার ভালুককান্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।এ সময় ঘটনাস্থল থেকে লুট হওয়া ৮ লাখ টাকা ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এই তথ্য জানান। পুলিশ সুপার আরও জানান, রাইজ উদ্দিন খুন হওয়া লাকী বেগমের স্বামী আল আমিনের ঘনিষ্ঠ বন্ধু ছিলো। সে সুবাধে রাইজ উদ্দিন আলামিনের বাড়িতে যাতায়াত করতো। রাইজ উদ্দিনকে দিয়ে আল আমিন মাঝে মাঝে তার বাড়ি থেকে টাকা আনতে পাঠাতো। সেই সুযোগে টাকার লোভ সামলাতে না পেরে শনিবার দিবাগত রাতে আল আমিনের বাসায় টাকা চুরি করতে যায় রাইজউদ্দিন। ৮ লাখ টাকা চুরি করার সময় তার স্ত্রী বাধা প্রয়োগ করলে ছুরি দিয়ে এ্যালোপাথারি কুপিয়ে ও জবাই করে হত্যা করে। বিষয়টি মেয়ে আলিফা দেখে ফেলায় তাকেও হত্যা করে রাইজ উদ্দিন।

এব্যপারে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার পর রোববার রাতে টাঙ্গাইল শহরের ভালুককান্দি এলাকা থেকে রাইজউদ্দিনকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সব কথা স্বীকার করেন বলে জানান পুলিশ সুপার। পরে রাইজ উদ্দিনের দেয়া তথ্য অনুযায়ি তার বসত বাড়ির মুরগীর খোয়ার হতে ৭ লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভিতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া আসামীর দেখানো জায়গা ধান খেতের আইল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। যে লুঙ্গি ও শার্ট পড়ে হত্যা করা হয়েছে আলামত হিসেবে সেই লুঙ্গি ও শার্টও উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভালুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। নিহত লাকীর বাবার বাড়ি সদর উপজেলার হুগড়া ইউনিয়নের রামনগর গ্রামে। ওই দিনই নিহত লাকির বাবা হাসমত আলী বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

সাইবার নিউজ একাত্তর /  ১৪ই অক্টোবর ২০১৯ ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :