বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

টাঙ্গাইলে প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারন

সাইফুল ইসলাম সবুজ, টাঙ্গাইল থেকে :

টাঙ্গাইলের কালিহাতীতে এক প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে রাজিব ও আনিছ নামে দুই লম্পট। ধর্ষণের ভিডিও চিত্র ধারন করে ওই লম্পটরা। ঘটনাটি ঘটেছে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পিচুটিয়া ও কুরুয়া এলাকার বাজারের এক দোকানে। এ ঘটনা খবর শুনে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকান তালা লাগিয়ে দেয়।

প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় এলাকায় উত্তেজনা তোলপাড় সৃষ্টি হয়েছে। রোববার বিকালে ওই প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মুসফিকুর রহমান বাদী হয়ে উপজেলা কুরুয়া গ্রমের রাইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) ও পিচুরিয়া গ্রামের মৃত আঃ বাছেদের ছেলে লম্পট আনিছ (৫২) কে আসামী করে কালিহাতী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। এ ঘটনায় রোববার সাড়ে ৫ টার দিকে পুলিশ অভিযুক্ত আনিছকে আটক করেছে ।

মামলার বাদী প্রতিবন্ধীর চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা মুসফিকুর রহমান বলেন, আমার মানসিক প্রতিবন্ধী বোন বাড়ীতে কাউকে না জানিয়ে বাহির হয়ে যায়। গত ১২ জুন রাতে রাজিব ও আনিছ আমার মানসিক প্রতিবন্ধী বোনকে সদাই দিবে বলে লোভ দেখিয়ে রাজিবের দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারন করে বলে তিনি জানতে পান স্থানীয়দের কাছে।

এলাকাবাসী জানায় , ১২ জুন বুধবার রাতে লম্পট রাজিব ও আনিছ ওই প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাজিবের দোকানে ধর্ষণ করে ভিডিও ধারন করে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। পরে স্থানীয় মাতাব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে । এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত রাজিব ও আনিছ পলাতক থাকে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, ১৫ জুন শনিবার বিষয়টি জানতে পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয় এবং ওই প্রতিবন্ধীর অভিভাবককে থানায় আসতে বলা হয়। রোববার দুপুরে ওই মানসিক প্রতিবন্ধীর কোন ভাই বোন মা বাবা না থাকায় চাচাতো ভাই মুসফিকুর রহমান থানায় মামলা দায়ের করে। ১৭ জুন সোমবার ওই প্রতিবন্ধীকে মেডিকেল রিপোর্ট করার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :