বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

ট্রেনের পথে বিয়ের গাড়ি বর-কনেসহ সিরাজগঞ্জে প্রাণ গেল ৯ জনের

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পড়ে মাইক্রোবাস। এই ঘটনায় বর-কনেসহ নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

সোমবার ১৫ জুলাই ২০১৯ ইং সন্ধ্যা ৭টার দিকে উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রশী ইউনিয়নের সলপ হাটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বর রাজন মণ্ডল (২৫) ও কনে নুরুন্নাহার (২০), বিয়ের যাত্রী সুমন (২০), খোকন (২২), টুটুল (২৫), ছুমাইয়া (১৫), বায়েজিদ (১৮) ও শরিফ (২৪)। বাকি একজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

নিহত বর রাজন মণ্ডল সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপারা গ্রামের আলতাফ মণ্ডলের ছেলে। আহত তিনজন হলেন নাদেম তালুকদার (১৮), স্বর্ণা (২২) ও সীমান্ত (৫)। তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের সবার বাড়ি সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামে।

স্থানীয় সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন বলেন, উল্লাপাড়া থেকে সিরাজগঞ্জগামী মাইক্রোবাস উল্লাপাড়ার সলপ হাটখোলা এলাকায় ঢাকা-ঈশ্বরদী রেলপথে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। একই সঙ্গে মাইক্রবাসটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পড়ে। এ সময় ট্রেনের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রীর নিহত হন। এই ঘটনার পর দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তিরা সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রাম থেকে একটি মাইক্রোবাসে বরযাত্রী নিয়ে উল্লাপাড়ার চর ঘাটিনা গ্রামে গিয়েছিল। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনে নিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

রাত ১১টার দিকে এই প্রতিবেদন লেখার সময় উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহমেদ নয় জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা জানান, লাশগুলোর ময়নাতদন্তেরর জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৫ জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :