শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

ডিপার্টমেন্টের সুনাম রক্ষায় দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন: নড়াইলের একজন পুলিশ কর্মকর্তা

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছে এখন ও পুলিশের কিছু সদস্য আছে যারা নিজের-ডিপার্টমেন্টের সুনাম রক্ষায় দিন-রাত নিরলস ভাবে কাজ করে পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছেন। সে রকম একজন দক্ষ পুলিশ অফিসার ফেনী জেলার কৃতি সন্তান নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। বলেছেন পুলিশে’ই জনতা, জনতাই পুলিশ তিনি তার আচার-আচারণ, কথা ও কাজে নড়াইল জেলার জনগনকে তাই বুঝিয়ে দিচ্ছেন।

তিনি নড়াইলের পুলিশ সুপার (এসপি) হিসাবে দায়িত্ব নেওয়ার পর থেকে নড়াইল জেলা থেকে রেকর্ড সংখ্যাক মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার,নারী শিশু পাচারকারী সদস্যদের গ্রেফতার, চুরি,ছিনতাই, ডাকাতি নির্ম‚লসহ বিভিন্ন অপরাধ নির্ম‚লে জিরোটলারেন্স নিয়ে কাজ করায় ইতিমধ্যে তিনি বিভিন্ন মহলের মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।

নড়াইল জেলা ক্রাইমজোন ও মাদকের আখড়া হিসাবে পরিচিত থাকলেও তিনি তার মেধা ও বুদ্ধিমত্তা দিয়ে নড়াইল জেলার শীর্ষ মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসতে সর্বক্ষণ নড়াইল জেলার চারটি থানার ওসি দের পরামর্শ দিয়ে যাচ্ছেন। নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। দিক নির্দেশনায় ও পরামর্শে কর্মরত জেলা সদরসহ চারটি থানার ওসি দের অভিযানে সফল ও হয়েছেন।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)’র দিক নির্দেশনা ও পরামর্শকে কাজে লাগাছেন কর্মকর্তারা তারা হল পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। সাথে শনিবার(১৫,জুন) মুটোফোনে কথা হলে তিনি, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষনা করেছেন। তাই

আমার দায়িত্ব হচ্ছে এই ধারা বাহিকথা বজায় রাখা এবং আমার পুলিশ ডিপার্টমেন্টের সুনাম রক্ষায় নড়াইল জেলায়কে অপরাধ, জঙ্গি, সন্ত্রাস, ও মাদক মাদকমুক্ত করা।

নড়াইল জেলার সাধারন মানুষ বলছেন তিনি যেভাবে জঙ্গি, সন্ত্রাস, মাদক, ছিনতাই ও অপরাধীদের বিরুদ্ধে লেগেছে তাতে আশা করা যায় নড়াইল জেলার খুব শীঘ্রই অপরাধ মুক্ত হবে।

নড়াইলের পুলিশ সুপার (এসপি)কে সারবিক সহযগিতা করছেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৫ জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :