শনিবার, ০৮ মে ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান

সাইফুল ইসলাম সবুজ, টাঙ্গাইল থেকে :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জামুর্কি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক জনপদ (সওজ)। সোমবার ২০ মে দুপুরে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মইনুল হকের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে জামুর্কি এলাকায় একটি তৃতীয়তলা ভবন, একটি দ্বিতীয়তলা ভবন, দুইটি আধাপাকা ও বেশ কয়েকটি টিন সেডের ঘর ভেঙে ফেলা হয়। এর আগে সওজ থেকে স্থাপনাগুলো সরিয়ে নিতে এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানিয়েছেন সড়ক ও জনপদ বিভাগ (সওজ)।

এদিকে জামুর্কি এলাকার ক্ষতিগ্রস্থরা জানান, সওজ স্থাপনা সরিয়ে নিতে কোন সময় দেয়নি। উচ্ছেদ অভিযান পরিচালনার আগের দিন রাতে জানানো হয়েছে তাদের।

সড়ক ও জনপদ বিভাগের ডেপুটি প্রজেক্ট ম্যানেজার নওয়োজিশ রহমান জানান, ঢাকা-চন্দ্রা-টাঙ্গাইল মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদের কাজ শুরু হয়েছে। মহাসড়কের উন্নয়ন কাজের স্বার্থে সরকারি জমিতে স্থাপনা ভেঙে ফেলা হচ্ছে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২৩শে মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :