শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

তানোরের কাঁমারগাতে আলাউদ্দিনের দাপটে জনজীবন অতিষ্ঠ

সোহানুল হক পারভেজ :

রাজশাহীর তানোরের কাঁমারগা ইউনিয়ন পরিষদের (ইউপি) এক নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) আলাউদ্দিন আলীর চরম দৌরাত্ম্য ও দাপটে গ্রামবাসী অতিষ্ঠ হয়ে উঠেছেন বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা জানান, সম্প্রতি গ্রামের সাধারণ মানুষ আলাউদ্দিনের চরম দৌরাত্ম্য ও রাহুগ্রাস থেকে পরিত্রাণের আশায় স্থানীয় সাংসদকে (এমপি) বিষয়টি অবগত করে সরেজমিন পরিদর্শন পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবিতে আইন প্রয়োগকারী সংস্থার বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসি অভিযোগ করে বলেন, আলাউদ্দিন আলী পূর্বপাড়ার এক বগি নেতার নেপথ্যে মদদে সাধারণ গ্রামবাসিকে জিম্মি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এছাড়াও তিনি তার অনুগতদের দিয়ে গ্রামের বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে চলেছে। তারা আরো বলেন, গ্রামের শান্তিপ্রিয় সাধারণ মানুষের কাছে এখন রীতিমতো মূর্তিমান আতঙ্কের অপর নাম আলাউদ্দিন তার চরম দৌরাত্ম্য পুরো গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে বলেও গুঞ্জন বইছে। জানা গেছে, চলতি বছরের মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহের দিকে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে আলাউদ্দিন আলী তার লাঠিয়াল বাহিনী দিয়ে মারপিট করে গ্রামের কাদের আলীর পরিবারের ৬ জন সদস্যকে গুরুত্বরভাবে জখম করেছে তারা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছেন।

এদের মধ্যে কাদের আলী ও তার স্ত্রীর অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা নিশ্চিত করেছে। এ ঘটনায় কাদেরের স্বজনরা বাদি হয়ে আলাউদ্দিন আলী, আব্দুল আজিজ ও আব্দুস সালামের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে আলাউদ্দিন আলী তার বিরুদ্ধে করা অভিযোগ তুলে নিতে সোমবার দিবাগত রাতে কাদেরের স্বজনদের বাড়িতে গিয়ে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেছেন।

এব্যাপারে আলাউদ্দিন আলী অভিযোগ অস্বীকার করে বলেন, উভয় পক্ষের মারামারিতে উভয় পক্ষেও লোকজন আহত হয়েছে তাহলে তার একার দোষ আসছে কেন।

এব্যাপারে তানোর থানার দায়িত্বরত কর্মকর্তা বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাঁমারগা ইউপি চেয়ারম্যান মসলেম আলী প্রামানিক বলেন, মেম্বার আলাউদ্দিন আলী সন্ত্রাসী প্রকৃতির মানুষ সে তার ছোট পুত্র রনিকেও মারপিট করে জখম করেছে।।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :