সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

তানোরে আম কেনা-বেচাকে কেন্দ্র করে ছুরির আঘাতে ১ যুবক খুন আটক ৩

আল আমীন (রাজশাহী) তানোর প্রতিনিধি :

আম কেনা-বেচাকে কেন্দ্র করে ১ যুবককে ছুরির আঘাতে খুনের ঘটনায় আটক ৩। বুধবার ২৬শে জুন ২০১৯ ইং বিকেল পৌনে ৬টার দিকে রাজশাহীর তানোর সদরের গোল্লাপাড়া বাজারে পূজা মন্ডবের সামনে এই লোমহর্ষ হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। সরজমিন অনুসন্ধানে জানা যায়, তুচ্ছ আম কেনা-বেচাকে কেন্দ্র করে  বিক্রেতা মোঃ সুজন আলী ও ক্রেতা মোঃ রাকিবুল হাসানের মধ্য বাকবিতন্ডা হয় এর প্রেক্ষিতেই পরবর্তী পর্যায়ে সুজন আলীর বুকের বাম পাশে হৃৎপিন্ড বরাবর চাকু দিয়ে প্রচন্ড জোরে আঘাত করে রাকিবুল হাসান। সে সময় রক্তাক্ত যখম মৃতপ্রায় হয়ে পড়লে সুজনকে স্থানীয় লোকজন দ্রুত তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাটি জানাজানি হলে গোল্লাপাড়া বাজারে উত্তেজিত ব্যাপক জনতা দলবদ্ধ হয়ে ঘাতক রাকিবুলের বাবা ও বড় ভাইকে আটকিয়ে রাখেন। তানোর থানা পুলিশ খবর পেয়ে তৎক্ষনাত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন, এই ঘটনায় মৃত: সুজনের পরিবারসহ অত্র তানোর পৌর সদর এলাকায় শোকের মাতম চলছে। পাশাপাশি এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে, যে কোন সময় এই ঘটনাকে কেন্দ্র করে অপৃতীকর ঘটনা ঘটতে পারে তাই এলাকার শান্তি বজায় রাখার লক্ষে বিভিন্ন পয়ান্টে গোপনে ও প্রকাশ্যে পুলিশ মোতায়েন করেছেন তানোর থানা প্রশাসন। এমনটি জানিয়েছেন তানোর থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান।

অনুসন্ধানে আরো জানা যায় মৃত: সুজন আলী (৩২) তনোর পৌরসভা এলাকাধীন আকচা গ্রামের মোঃ সাজ্জাদ ওরফে সাজনের ছেলে। সে রাজনৈতিক ভাবে বর্তমানে তানোর পৌরসভার ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে স্থানীয় সূত্রে জানা যায়।

উক্ত ঘটনায় তানোর থানা পুলিশ যাদেরকে আটক করেছেন তারা হলেন একই পরিবারের: ১। ঘাতক মোঃ রাকিবুল হাসান (২০) ও তার বড় ভাই ২। মোঃ রায়হান হোসেন (২২), উভয় পিতা- মোঃ আলমগীর হোসেন। এবং তার পিতা ৩। মোঃ আলমগীর হোসেন (৪২), পিতা- মৃত: নুরুল ইসলাম, উভয় সাং- মোহর (বলি হাজীর পাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহী।

প্রত্যক্ষদোর্শী হিসেবে পার্শ্ববর্তী দোকানদার মোঃ জাবেদ কাটারি বলেন, মৃত: সুজন এসেছিলেন রাকিবুলের  কাছে আম বিক্রি করার জন্য, তাদের মধ্যে পূর্ব থেকেই আমের দর-দাম ঠিক করা ছিল। এর প্রেক্ষিতে সুজন যখন আম নিয়ে আসে তখন রাকিবুল দোকানে ছিল না, অনেকবার ফোন দিয়েও সে রিসিভ করেনি। এই দিকে আকাশে প্রচন্ড মেঘ থাকায় আর রাকিবুলকে না পেয়ে সুজন আমগুলো আমার কাছে ৫০টাকা কম দরে বিক্রি করে। পরে রাকিবুল আসলে সুজনের সাথে বাকবিতন্ডা ও গালি-গালাজ হয়, পরে আমরা দোকানদাররা দু’জনকেই থামিয়ে দেয়। এর কিছুক্ষন পরে সুজন বাজারের ভেতর থেকে মোটরসাইকেল নিয়ে রাকিবুলের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় অর্তকিতভাবে চলতি মোটরসাইকেলের উপরেই তাকে ফল কাটা ধারালো ছুরি দিয়ে বুকের বাম পাশে হৃদপিন্ড বরাবর আঘাত করে রাকিবুল এবং ঘটনাস্থলেই সুজন গাড়ি থেকে মাটিতে পড়ে যায়। তার প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অবস্থা বেগতীক দেখে আমরা ধরা-ধরি করে তাকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয় এবং ঘাতক রাকিবুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে বুধবার রাত্রি ১১টা ৩০ মিনিটে সর্বশেষ তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি খুবই দুঃখ জনক! আমি খবর পাওয়া মাত্রই থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান সহ পুলিশ ফোর্স নিয়ে তৎক্ষনাত ঘটনাস্থল তানোর গোল্লাপাড়া বাজারে পৌছে যায়। গিয়ে উত্তেজিত জনতাদের দেখতে পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে স্বাভাবিক করি, ঘটনাস্থল থেকে বাজারের লোকজনদের আটককৃত ঘাতকের পিতা- মোঃ আলমগীর ও বড় ভাই রায়হানকে আমাদের পুলিশ হেফাজতে নেয়। বাজারের পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেই সময় তদন্ত (ওসি) রাকিবুলের দায়িত্বে পুলিশ মোতায়েন রেখে আমি সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে কর্তব্যরত ডাক্তারের সাথে কথা বলে জানতে পারি সুজন মারা গেছে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর পৌর সদরের কুঠিপাড়া গ্রাম থেকে ঘাতক রাকিবুল হাসানকে গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে, মৃত: সুজনের লাশটি বৃহস্পতিবার ২৭শে জুন ২০১৯ ইং সকালে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে এবং গ্রেফতারকৃত আসমীদেরকেও আদালতে পাঠানো হবে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২৭শে জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :