বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

তানোরে ইউপি সদস্য আলাউদ্দীনের কান্ড

সোহানুল হক পারভেজ :

রাজশাহীর তানোরে মাত্র ৩লাখ টাকা জরিমানায় আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষণের অভিযোগ ধামাচাপা দিয়ে ধর্ষককে মুক্তি ও জরিমানার টাকা আতœসাতের অভিযোগ উঠেছে। স্থানীয়রা জানান, আর এই ন্যাক্কার জনক অপকর্মটি করেছেন কামারগা ইউপির সদস্য (মেম্বার) আলাউদ্দীন আলী প্রামানিক। এদিকে জরিমানার টাকা আতœসাতের দীর্ঘদিন অতিবাহিত হলেও এখনো কোনো টাকা ফেরত দেয়নি আলাউদ্দীন।

তানোরের কামারগা ইউপির মির্জাপুর গ্রামে আলোচিত ও চাঞ্চল্যর এই ঘটনা ঘটেছিল। ভিকটিম পরিবার বিষয়টি তানোর থানা পুলিশকে অবগত করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য বলেন, থানা পুলিশ, সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাদের ম্যানেজ করার কথা বলে ইউপি সদস্য (মেম্বার) আলাউদ্দীন আলী এসব টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপণ করেছিল পরে তিনি ফিরে আসলেও সেই টাকা আর ফেরত দেননি। এদিকে ইউপি সদস্য আলাউদ্দীনের শাস্তির দাবিতে ইউপিবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

সূত্রে জানা গেছে, তানোরের কামারগা ইউপির মির্জাপুর গ্রামের সনজিতের পুত্র রানা ও কার্তিকের পুত্র সবুজ প্রায় ৫মাস পূর্বে শারীরিক ও বাকপ্রতিবন্ধী কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে এতে ওই কিশোরী অন্তস্বঃত্ত্বা তার শারীরিক অসঙ্গতি দেখা দিলে বিষয়টি জানাজানি হয়। ২০১৭ সালে ভিকটিমের মা বাদি হয়ে সবুজ ও রানাকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু রহস্যজনক কারণে দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ কোনো আসামি গ্রেফতার করতে না পারায় ভিকটিম পরিবার মামলার ভবিষ্যৎ নিয়ে অনেকটা আশাহত হয়ে পড়ে।

এদিকে ২০১৭ সালের ১৭ মে বুধবার কামারগা ইউপি সদস্য আলাউদ্দিন আলী বিভিন্ন কৌশলে ভিকটিম পরিবারকে ভয়ভীতি ও এলাকা ছাড়া করার হুমকি দিয়ে ৩লাখ টাকায় আপোষের কথা বলে আপোষ নামায় ভিকটিম পরিবারের স্বাক্ষর নিয়ে আসামি রানা ও সবুজকে পালিয়ে যেতে সহায়তা করে এবং জরিমানার ৩লাখ টাকাও ভিকটিম পরিবারকে না দিয়ে আতœসাৎ করেন বলে ভিকটিম পরিবার অভিযোগ করেছেন।

এব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য আলাউদ্দীন অভিযোগ অস্বীকার করে বলেন, এই ঘটনায় বিয়ের ব্যবস্থা করা হয় এবং পুরোহিত ও নেতাদের ম্যানেজ করতে অনেক টাকা খরচ হয়ে যায়, পরে রানা বিয়ে করতে অস্বীকার করায় ভিকটিম পরিবারকে টাকা দেওয়া হয়নি। তিনি বলেন, থানা থেকে অভিযোগ তুলে নেয়া হলে তাদের টাকা দেয়ার কথা ছিল।

এব্যাপারে কাঁমারগা ইউপি চেয়ারম্যান মসলেম উদ্দীন প্রামানিক বলেন, এটা দুঃখজনক ঘটনা একজন ইউপি সদস্য জরিমানার টাকা আত্মসাৎ করেছে। তিনি এই ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সাইবার নিউজ একাত্তর/ ২৭শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :