মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

তানোরে উন্নয়ন ব্যাহত করতেই অপপ্রচার করা হচ্ছে :চেয়ারম্যান ময়না

ইমরান হোসাইন, নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেছেন, উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য অপপ্রচার করা হচ্ছে। আমার নামে যতই অপপ্রচার করা হোক না কেনো, আপনারা কারো কথায় বিভ্রান্ত হবেন না। আমি উন্নয়ন করতে এসেছি। উন্নয়ন করবোই। যত বাধাই আসুক না কেনো, আমি একমাত্র আল্লাহ ছাড়া কাউকে ভয় পাইনা। আমি আপনাদের পাশে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদে তাঁর কার্যালয়ে জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

চেয়ারম্যান ময়না বলেন, এদেশে কিছু কিছু পরিবার ও ব্যক্তি মহল বিশেষের অপপ্রচারে পরিণত হয়েছে। অথচ এর চেয়ে অনেক বেশি অপরাধ করেও কিছু পরিবারের বিরুদ্ধে কোন অপপ্রচার নেই।

এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সেনিয়া সরদার, উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক ওহাব সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সভাপতি ময়না আরও বলেন, তানোর-গোদাগাড়ী উন্নয়নের রুপকার ও স্থানীয় সাংসদ ওমর ফারুক শুধু রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি না, জেলা জুড়ে এ দলটির ভীত শক্তভাবে ধরে রাখতে ফারুক চৌধুরী বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ নিয়ে কাজ করে যাচ্ছেন। তবুও দুর্ভাগ্য এ মহান নেতার ওপর বারবারই আঘাত আসছে, অপপ্রচার চলছে। এখন নতুন করে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করে শুরু হয়েছে আমার উপর অপপ্রচার। এ ধরনের প্রচার-প্রচারণা ভিত্তিহীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :