বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

তানোরে গৃহবধূ নুরনাহারের মূত্যু হত্যা না আত্নহত্যা

সোহানুল হক পারভেজ, (রাজশাহী) তানোর থেকে:

রাজশাহীর তানোরে স্বামীর বাড়িতে নূরনাহার (৩২) নামের দুই সন্তানের জননী এক গৃহবধুর আতœহত্যা (মূত্যু) নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। একদিকে নিহতের পরিবারের দাবি নূরনাহার গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে, অন্যদিকে অনেকে বলছে তাকে মেরে ফেলে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হতে পারে অথবা তাকে আত্নহত্যায় বাধ্য করা হতে পারে গ্রামের মানুষের মধ্যে এমন কথার আলোচনা রয়েছে।

তবে কি কারণে সেই দুটি সন্তান রেখে আত্নহত্যা করলেন সেই বিষয়ে সু-স্পস্ট ব্যাা কেউ দিতে পারছে না। সম্প্রতি তানোরের কলমা ইউপির অমৃতপুরগ্রামে এই ঘটনা ঘটেছে। নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যদর্শীরা জানান, যে উচ্চতায় নূরনাহারের ঝুলন্ত দেহ পাওয়া গেছে তাতে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করা প্রায় অনেকটা অসম্ভব। তাদের ধারণা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে তার স্বামীর বাড়ির লোকজন আতœহত্যা বলে চালিয়ে দেবার জন্য এমন কৌশলের আশ্রয় নিতে পারে। অর এই অভিযোগের তীর উঠেছে কীটনাশক ব্যবসায়ী মামুনের দিকে। তবে নিহত নূরনাহারের স্বামী আব্দুল কাদেরের দাবি পেটের পিড়া সইতে না পেরে তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

স্থানীয় অসমর্থিত একাধিক সুত্রে জানা গেছে, আব্দুল কাদের তার স্ত্রীর অসম্মতিতে বাড়িতে গৃহকর্তি হিসেবে স্বামী পরিত্যক্ত এক নারীকে রাখেন। আর গৃহকর্তী ওই নারীর সঙ্গে নিহত নুরনাহারের ভাই কীটনাশক ব্যবসায়ী মামুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তবে মামুন নিজে বিয়ে না করে কৌশলে তার দুলা ভাই আব্দুল কাদেরের সঙ্গে ওই নারীর বিয়ে দেন। আব্দুল কাদের তাদের ভোরণ-পোষণ করলেও সেখানে তেমন যাতায়াত করতেন না। এদিকে নূরনাহার ওই গুহকর্তীর সঙ্গে মামুনের অবৈধ মেলামেশার বিষয়টি বুঝতে পারে এ নিয়ে তাদের মধ্যে ব্যাপক বাকবিতন্ডতা ও বিরোধ সৃষ্টি হয়।

এসব ঘটনাকে কেন্দ্র করে নূরনাহারের মূত্যুর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন গ্রামের সাধারণ মানুষ। এবিষয়ে জানতে জানলে আব্দুল কাদের ও কীটনাশক ব্যবসায়ী মামুন সব অভিযোগ অস্বীকার করে বলেন, নূরনাহার বেগম গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে এটাই সঠিক, কিন্তু গ্রামের কিছু মানুষ এসব নিয়ে অহেতুক মিথ্যা অপপ্রচার করছে। তারা বলেন, ইউপি চেয়ারম্যান ও গ্রামবাসির মতামত নিয়েই সকলের অনুরোধেই তো পুলিশ ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দিয়েছে অথচ গ্রামের কিছু মানুষ এসব নিয়ে তাদের বিপদে ফেলার চেস্টা করছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :