রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

তানোর থানায় ৫০বোতল ফেন্সিডিল ও চোলায় মদ উদ্ধার ওয়ারেন্ট ভুক্ত এবং মাদক ব্যাবসায়ীসহ ৬ আসামী আটক

আল আমীন, (রাজশাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে সোমবার ২৩শে সেপ্টেম্বর ২০১৯ইং ওয়ারেন্ট ভুক্ত ২ আসামী, ২ মাদক ব্যাবসায়ী ও ২ মাদক সেবন কারীকে আটক করেন পুলিশ।

আটককৃতরা হলেন যথা ক্রমে: ওয়ারেন্ট ভুক্ত আসামী ১। কাউসার হোসেন (রয়েল), পিতা- আবু বক্কর, গ্রাম- প্রকাশনগর, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- সি.আর ১৫৬/১৮ (তানোর), ধারা- N/Act-১৩৮ তাকে সোমবার দিবাগত রাতে তানোর থানার এএসআই রাকিবুল হাসান সঙ্গীও ফোর্স সহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

অপর ওয়ারেন্ট ভুক্ত আসামী, ২। মোঃ রফিকুল ইসলাম, পিতা- মৃত: সেফাতুল্লাহ্, গ্রাম- মোহর নসিরামপুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- ০৪/১৮ পারিজারি, তাকে সোমবার রাতে তানোর থানার এএসআই ফারুক হোসেন সঙ্গীও ফোর্স সহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

মাদক ব্যাবসায়ী ১। মোঃ জসিম উদ্দিন (২৮), পিতা- মোঃ রবিউল ইসলাম, গ্রাম- বহরম (গোঘাপাখিয়া বকইনাপাড়া), থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জ। মামলা নং- ৩৬/১ এর ১৩/(খ) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, তাকে তানোর থানাধীন যোগীশো ব্রীজের পার্শ্বে আমনুরা টু রাজশাহী গামী যাত্রীবাহী পরান পরিবহন থেকে সোমবার সকাল সোয়া ৯টার দিকে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। সঙ্গীও ফোর্স নিয়ে আটক করেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ মোজাফফর হোসেন শাহ্।

অপর মাদক ব্যাবসায়ী, ২। বিমলা টুডু (৪৫), স্বামী- শ্রীরাম টুডু, গ্রাম- মুন্ডুমালা (মাহালী পাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- ৩৬/১ এর ২৪/(খ) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, তাকে সোমবার রাত্রি পৌনে ৮টার দিকে তানোর থানার এসআই মোঃ মাসুদ করিম সঙ্গীও ফোর্স সহ নিজ বসত বাড়ি থেকে আটক করেন।

মাদক সেবী ১। মোঃ শাহীন আলী (৩৫), পিতা- মৃত: মুনসুর আলী, ২। মোঃ নাসির উদ্দীন (৪৫), পিতা- মৃত: লেদু সরদার, উভয়ের গ্রাম- রায়তান বড়শো, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- ৩৬/৫  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, তাদের দু’জনকে এ্যালকোহল জাতীয় পানীয় মাদকদ্রব্য পান করে জন সাধারণের শান্তি বিনষ্টসহ বিরক্তি সৃষ্ট করার অপরাধে, সোমবার বিকেল ৫টার দিকে তানোর থানার এসআই মোঃ গোলাম মোস্তফা সঙ্গীও ফোর্সসহ সরনজায় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে আটক করেন।

এই ৬ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার তদন্ত ওসি রাকিবুল হাসান বলেন, আমাদের সুযোগ্য অফিসার ইনচার্জ ওসি খায়রুল ইসলাম স্যারের সঠিক দিক নির্দেশনা ও পরামর্শের ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। বিশেষ করে মাদক নির্মূলে আমরা থানা পুলিশের পক্ষ থেকে বরাবরের মতোই হার্ড লাইনে আছি, মাদকের ব্যাপারে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা বলেও তিনি এ প্রতিবেদকদের জানান।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ খায়রুল ইসলাম বলেন, সোমবার ২৩শে সেপ্টেম্বর ২০১৯ইং পৃথক পৃথক অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ২ আসামী, ২ মাদক ব্যাবসায়ী ও ২ মাদক সেবন কারীসহ মোট ৬ জনকে আটক করা হয়। এদের মধ্যে এক মহিলা মাদক ব্যাবসায়ীসহ পাঁচ জনকে আমাদের তানোর থানা পুলিশ এবং এক জনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক আটক করা হয়েছে। তাদের ৬জনকে মহিলা কনস্টেবলসহ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আদালতে প্রেরণ করা হয়। তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে রুখে দেবার জন্য আমাদের অভিযান চলমা রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে।

সাইবার নিউজ একাত্তর/ ২৪শে সেপ্টেম্বর ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :