শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তানোরে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৪

আল আমীন, (রাজশাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে থানা পুলিশের পৃথক চারটি অভিযানে ২ মাদক ব্যাবসায়ী ও ২ ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ মোট ৪জনকে গ্রেফতার করা হয়েছে। গত সমবার ১৬ই সেপ্টেম্বর ২০১৯ইং দিবাগত রাত্রে নির্ভরযোগ্য সুত্রে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন তানোর থানা পুলিশ।

গ্রেফতারকৃত ৪ আসামীরা হচ্ছে পর্যায় ক্রমে: ১/ মো. বেলাল হোসেন (৪২) পিতা- মৃত:মনির উদ্দিন, গ্রাম- আকচা বানিয়া পাড়া, থানা- তানোর জেলা- রাজশাহী। তানোর থানার মামলা নং- ১৫/ তারিখ- ১৬/০৯/২০১৯ইং তাকে ২৫ গ্রাম গাজাসহ গভীর রাত্রে সঙ্গীও ফোর্স সহ তানোর থানার এসআই গোলাম মোস্তফা গ্রেফতার করেন। ২/ মোসা. সুলতানা বেগম (৩৩) পিতা- ফাইজুদ্দীন, স্বামী- মো. সফিকুল ইসলাম@সফি, গ্রাম- তানোর পূর্বপাড়া ঠাকুর পুকুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। তানোর থানার মামলা নং- ১৬/ তারিখ- ১৬/০৯/২০১৯ইং তাকে ১৫ পিচ ইয়াবাসহ রাত্রি সাড়ে ৮টার দিকে সঙ্গীও ফোর্স সহ তানোর থানার এসআই মাসুদ করিম গ্রেফতার করেন। ৩/ মো. আবু তালেব, পিতা- মৃত: গুলজার গ্রাম- পাড়িশো মিরাপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- জি,আর-১২৯/১৫ তানোর, তার বিরুদ্ধে উক্ত মামলায় ওয়ারেন্ট থাকায় দিবাগত রাত্রে সঙ্গীও ফোর্স সহ তানোর থানার এএসআই পলাশ রায় তাকে গ্রেফতার করেন। ৪/ মো. ইমন হোসেন পিতা- আকরাম হোসেন গ্রাম- তানোর, থানা- তানোর জেলা- রাজশাহী। মামলা নং- জি,আর-১৯৬/১৯ তানোর, তার বিরুদ্ধে উক্ত মামলায় ওয়ারেন্ট থাকায় গভীর রাত্রে সঙ্গীও পুলিশ ফোর্স সহ তানোর থানার এএসআই মাসুদ করিম তাকে গ্রেফতার করেন। গ্রেফতার কৃত: চার আসামীকে মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০১৯ইং সকালে মহিলা পুলিশসহ আদালতে প্রেরন করা হয়েছে।

এই ৪ আসামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার দতন্ত (ওসি) রাকিবুল হাসান বলেন, আমাদের প্রতিদিনের অভিযানের অংশ হিসেবেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে থানা থেকে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, মাদক মামলায় ২ আসামী ও ওয়ারেন্ট ভুক্ত ২ আসামীকে পৃথক ৪টি অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।তিনি আরো বলেন, বিভিন্ন মামলায় অভিযুক্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছি।পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের ব্যাপক নজরদারি রয়েছে।

সাইবার নিউজ একাত্তর/ ১৭ই সেপ্টেম্বর ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :