সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

দুর্নীতির সঙ্গে জড়িতদের কেউ রেহাই পাবে না: রাষ্ট্রপতি

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন,দুর্নীতির কারণে একটি দেশ সবদিক থেকে পিছিয়ে পড়ে। আমাদের দেশ ও সমাজ থেকে যে কোনো মূল্যে দুর্নীতি দূর করতে হবে। বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে যে পদক্ষেপ নিয়েছে, আমি মনে করি তা নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। এটা দেশ ও সমাজের জন্য খুবই মঙ্গলজনক।

তিনি বলেন, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ কিংবা যে কোনো দলের হোক দুর্নীতি করলে সবাইকে আইনের আওতায় আনা হবে। তাই দুর্নীতির সঙ্গে জড়িতদের কেউ রেহাই পাবে না।

বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইলে স্থানীয় মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে উপজেলা নাগরিক কমিটি আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রপতি বলেন, আমি বক্তৃতা দিতে আসিনি। এখন আমি রাজনীতির সঙ্গে যুক্ত নই। বক্তৃতা দিলে রাজনৈতিক দলগুলোর পক্ষে-বিপক্ষে বলতে হবে। আমার সে অবস্থা নেই।

কলেজ মাঠে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা উপস্থিত জনতার উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, আমি এসেছি আপনাদের সঙ্গে দেখা করতে। কারণ ১৯৬৯ সালে এই তাড়াইল উপজেলার পুরুড়া উচ্চবিদ্যালয় মাঠে আমি আমার জীবনে প্রথম কোনো জনসভায় বক্তৃতা দেয়ার সুযোগ পাই এবং ওই জনসভাতেই আমাকে ভাটির সার্দুল উপাধিতে ভূষিত করেছিলেন এই উপজেলার জনগণ। এখন তাদের অনেকেই আর বেঁচে নেই।

এ সময় রাষ্ট্রপতি তার জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে তাড়াইল উপজেলাবাসীর উদ্দেশে বলেন, ১৯৭০ সালের নির্বাচনেও আপনারা আমাকে জীবনের প্রথম নির্বাচনে বিপুল ভোটে এমএনএ নির্বাচিত করেছিলেন। ওই নির্বাচনের সময়ও এই তাড়াইলের ছোট ছোট শিশু থেকে যুবক, বৃদ্ধ পর্যন্ত ‘গাছের আগায় পক্ষি, হামিদ ভাই লক্ষ্মী বলে স্লোগান দিয়ে চারদিক মুখরিত করে রাখতেন। যা আমি কোনোদিন ভুলতে পারব না। এ জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :