মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

দেবীদ্বারে স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজন্তী

আর রুহুল আমিন হাজারী, (কুমিল্লা) দেবীদ্বার থেকে :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজন্তী উপলক্ষে কুমিল্লার দেবীদ্বারে কেককাটা ও বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে উৎযাপন করা হয় স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজন্তী।

শনিবার ২৭শে জুলাই ২০১৯ ইং সকাল সাড়ে ১০ টায় দেবীদ্বার সদর স্কোয়ার হাসপাতালের মোড় থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা মধ্যে দিয়ে স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজন্তী কার্যক্রম শুরু করা হয়। ওই আনন্দ শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪ দেবীদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল (এমপি)।

আনন্দ শোভাযাত্রা’র পূর্বে সকাল সাড়ে ৮টা থেকে সংগঠনের উপজেলা কার্যালয়ে জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডসহ সকল শাখার নেতৃবৃন্দ দলীয় ও জাতীয় পতাকা হাতে র‌্যালিতে অংশগ্রহন করে।পরে কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর ২৫তম জন্ম বার্ষিকীর কেক কাটেন রাজী মোহাম্মদ ফখরুল (এমপি) ওই সময় আওয়ামীলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মী বিভিন্ন প্লে-কার্ড, দলীয় ও জাতীয় পতাকা, যন্ত্রবাদ্য নিয়ে শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। আনন্দ শোভাযাত্রাটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণের পর উপজেলা চত্ত্বরে গিয়ে শেষ হয়।প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল হক কিশোর, দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃজয়নুল আবেদীন,উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, স্বেচ্ছাসেবকলীগের উপজেলা আহবায়ক সহিদুল্লাহ খাজা, পৌর আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হক খোকন,যুগ্মসাধারণ সম্পাদক আবদুল মান্নান মোল্লা,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ হাবীবুর রহমান (হাবীব) উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল, যুবলীগের উপজেলা সদস্য মোঃ মশিউর রহমান সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোঃ লিটন সরকার, মোঃ নুরুল আমিন, মোঃ সাদ্দাম হোসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের আজকের এই দিনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যেগে নানান কর্ম সূচির মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়।

সাইবার নিউজ একাত্তর/ ২৭শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :