মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নতুন গানে নওয়াজউদ্দিনের সঙ্গে ঝড় তুললেন সানি লিওন

বিনোদন ডেস্ক :

বলিউডে আইটেম গানের ক্ষেত্রে প্রযোজকদের পছন্দের তালিকায় শীর্ষে থাকেন সানি লিওন। সেটা যেনো আরো একবার প্রমাণ করলেন বেবিডল। ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমার ‘বাতিয়া বুঝা দো’ গানে ডান্স ফ্লোরে ঝড় তুললেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া এই গানে সানির বিপরীতে দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।

ইউটিউবে ভাইরাল হয়েছে সানি-নওয়াজউদ্দিনের নতুন আইটেম গান। এই গানের সুর দিয়েছেন রাজমি গুলাটি। গানটি গেয়েছেন রামজি গুলাটি ও জ্যোতিকা।

তবে নেটিজেনদের এই জুটির কেমিস্ট্রি যে মনে ধরেছে তা বলাই বাহুল্য। লাল শাড়িতে লাস্যময়ী ভূমিকায় দেখা যায় বেবিডলকে আর ব্যাড বয় ইমেজে দেখা যায় নওয়াজকে। গত তিন দিনে ইউটিউবে এই গানের ভিউ হয়েছে ৩৫ লাখ ২০ হাজার।

আগামী ১৫ নভেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে দেবামিত্রা বিসওয়াল পরিচালিত ‘মোতিচুর চাকনাচুর’ ছবি। কমেডি-ড্রামাধর্মী এই সিনেমায় মুখ্য ভূমিকায় থাকছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সঙ্গে থাকছেন আথিয়া শেট্টি।

নতুন গানে নওয়াজউদ্দিনের সঙ্গে ঝড় তুললেন সানি লিওনএই ছবিতে ৩৬ বছরের এক বিয়ে পাগলের ভূমিকায় দেখা যাবে নাওয়াজকে। কর্মসূত্রে দুবাইয়ে থাকেন। তবে পরে তাকে সেই চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এই কথা তিনি কাউকেই বলার সাহস পাননি। অন্যদিকে বিয়ে করতে চান অনিতা (আথিয়া শেট্টি)। বিয়ের পরে বররে সঙ্গে বিদেশে প্রতিষ্ঠিত হতে চান তিনি। দুজনের বিয়ের পরেই সত্যের উন্মোচন হয়। এইভাবেই এগোতে থাকে টিত্রনাট্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :