মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

নাচোলে উপজেলা পরিষদের অর্থ দিয়ে কেনা পাঞ্জাবি পরে বর্ষবরন করলেন কর্মকর্তারা

নাচোল প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে’র নাচোলে বর্ষবরণ উপলক্ষ্যে উপজেলা পরিষদের অর্থ দিয়ে কর্মকর্তাদের পাঞ্জাবি, বঞ্চিত হয়েছেন অন্যান্য কর্মচারীরা। স্থানীয় গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ না করায় তারা বর্জন করেছেন বৈশাখী উৎসবের সভা।

রবিবার সারাদেশের ন্যায় নাচোলেও বাংলা নববর্ষ ১৪২৬ পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণীল সাজে শোভাযাত্রা, র‌্যালি, লাঠি খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদের অর্থ দিয়ে কেনা পাঞ্জাবি দেওয়া হয়েছে ৩৭ জন কর্মকর্তা কর্মচারীকে। অন্যদিকে বঞ্চিত হয়েছে অন্যান্য অফিসের কর্মচারীরা। নাম না প্রকাশ করার শর্তে উপজেলা প্রশাসনের একাধিক কর্মচারী ক্ষোভ প্রকাশ করে বলেন, নাচোল উপজেলা প্রশাসনের ইউএনও এবং উপজেলা পরিষদের চেয়ারম্যানের দপ্তরের কর্মচারীদের শুধু মাত্র পাঞ্জাবি দেওয়া হয়েছে। তারা আরও জানান, উপজেলা শিক্ষা অফিস, কৃষি অফিস, এলজিইডি অফিস, সমাজ সেবা অফিস, সমবায় অফিস, পরিসংখ্যান অফিস, পল্লী উন্নয়ন অফিস, জনস্বাস্থ্য অফিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, প্রানী সম্পদ অফিস, মৎস্য অফিস, নির্বাচন অফিস, হিসাব রক্ষণ অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস, খাদ্য অফিসসহ বেশ কিছু অফিসের কর্মচারীদের ভাগ্যে জোটেনি বৈশার্খী পাঞ্জাবি। তবে নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু জানান, পৌর স্টাফ’র জন্য ৬০টি এবং ১৪০টি উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীকে উপহার হিসেবে ১টি করে গামছা প্রদান করা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সাথে রবিবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন উপজেলা পরিষদের কিছু টাকা দিয়ে অফিসারদের পাঞ্জাবি করা হয়েছে, বাকী টাকা অন্য ভাবে ম্যানেজ করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, শুধু মাত্র কর্মকর্তাদের জন্যই পাঞ্জাবি বরাদ্ধ করা হয়েছে তবে সকল কাজে ইউএনও এবং আমার অফিসের স্ট্যাফরা বেশী কাজ করেন তাই তাদের জন্য এ পাঞ্জাবি বরাদ্ধ করা হয়েছে। বর্ষবরনে স্থানীয় গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ করা হয়নি প্রসঙ্গে তিনি বিষয়টি জানেন না বলে এ প্রতিবেদককে জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :