মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নাটোরে অগ্নিকান্ডে ৪ টি গুদাম, ৩টি দোকান ও ৬ টি বাড়ি ভষ্মীভূত

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর থেকে :

নাটোরে অগ্নিকান্ডে ৪ টি গুদাম, ৩টি দোকান ও ৬ টি বাড়ি ভষ্মীভূত হয়েছে। শুক্রবার ১৭মে ২০১৯ ইং রাত আড়াইটায় শহরের স্টেশন বাজার রেলগেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রায় দুই ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে স্থানীয় ব্যবসায়ী শামসুর রহমান ও জুয়েল হোসেনের ১টি, নাসির উদ্দীনের ২টি ও কালু মিয়ার ১টি গুদাম সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে।

এসব গুদামে আম বাজারজাতকরণের জন্য প্লাস্টিকের ক্যারেট (ঝুড়ি) ও কাগজের কার্টুন মজুদ ছিল। এছাড়া গুদাম সংলগ্ন ৬টি বাড়ি সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে। নাটোর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক আসাদুজ্জামান জানান, রেলস্টেশন সংলগ্ন ওই এলাকায় অগ্নিকান্ডে ৪টি গুদামে রাখা কার্টুন ও গুদামসংলগ্ন ৪টি বাড়িতে আগুন লেখে ভষ্মিভূত হয়েছে।

কি কারণে এ অগ্নিকান্ড, তা জানা যায়নি। ক্ষতিগ্রস্ত গুদাম মালিক জুয়েল রানা ও কালু মিয়া জানান, গুদামগুলোতে আম বাজারজাতকরণের উপকরণ রাখা ছিল যা সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৭ই মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :