মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নাটোরে শিক্ষার্থীর ব্যাগ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার ৬শিক্ষার্থীসহ আটক ৭

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর  থেকে :

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় শিক্ষার্থীর ব্যাগ তল্লাসী করে একটি চাপাতি, একটি ধারালো ছুরা ও অস্ত্র ধারালো করা র‌্যাত উদ্ধার করেছে পুলিশ।

অস্ত্রগুলো বহন ও হামলা চেষ্টার অভিযোগে এসময় ৬ শিক্ষার্থীসহ ৭ জনকে আটক করা হয়েছে। আটক ৬ শিক্ষার্থী একই উপজেলার মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয়, চাঁদপুর রহমতুল্লাহ উচ্চ বিদ্যালয়, হাটগোবিন্দপুর উচ্চ বিদ্যালয় ও বনপাড়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী। অপরজন ভ্যান চালক। বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হল উপজেলার বড়বাড়ি ভাটোপাড়া এলাকার এসকেন মন্ডলের ছেলে আশিকুর (১৬), হাটগোবিন্দপুর এলাকার সাহেব আলীর ছেলে সাব্বির (১৬), একই এলাকার দুলাল সরকারের ছেলে কবির হোসেন (১৫), চাঁদপুর শেখ পাড়া এলাকার মিন্টুর ছেলে আজিম(১৪), শেখপাড়ার শাহজাহানের ছেলে আরিফুল ইসলাম(১৬) হাটগোন্দিপুর এলাকার, আব্দুল মজিদের ছেলে সামিউল বাশির (১৯)। ভ্যান চালক আব্দুর রহমান (২৩) চাঁদপুর এলাকার সাহাত আলীর ছেলে।

বাগাতিপাড়া থানার এসআই সাজ্জাদ হোসেন মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান গাজী ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানান, মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রী (মিনি খাতুন) কে পছন্দ করত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী আজিম। বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় দশম শ্রেণীর শিক্ষার্থী রবিউল ইসলাম আজিমকে নিষেধ করে। এনিয়ে রবিউলের সাথে আজিমের বাক-বিতন্ডা হয়। বিষয়টি জানতে পেরে প্রধান শিক্ষক হাসান গাজী উভয়কে ডেকে মিমাংসা করে দেন।

কিন্তু ক্ষোভ ভুলতে না পেরে আজিম সোমবার ২২শে জুলাই ২০১৯ ইং রবিউলকে দেখে নেওয়ার হুমকি দেয়। বিষয়টি রবিউল প্রধান শিক্ষককে জানানোর পর সোমবার সকাল থেকেই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা সতর্ক অবস্থানে চতুর্দিকে দৃষ্টি রাখছিলেন। এরই ধারাবাহিকতায় দুপুর ১টার দিকে বিদ্যালয় সংলগ্ন মোড়ে একটি ভ্যানে বহিরাগত ৬ শিক্ষার্থীকে দেখতে পেয়ে সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে স্থানীয় অধিবাসী নাজমূল। পরে তাদের ব্যাগ তল্লাসী করে অস্ত্রগুলো দেখতে পায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের ধরে বিদ্যালয় চত্বরে নিয়ে আসে।

পরে বাগাতিপাড়া থানার একদল পুলিশ তাদের আটক ও অস্ত্রগুলো জব্দ করে। বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, রবিউলের ওপর হামলা চালানোর জন্যই আজিম বহিরাগত ওই ৬ শিক্ষার্থীকে নিয়ে আসে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে (আজিম) স্বীকার করেছে। এঘটনায় অবৈধ অস্ত্র বহন ও হামলা চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাইবার নিউজ একাত্তর/ ২৩শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :