শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

নাটোরে ৮ হত্যা মামলার আসামিকে গ্রেফতার

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

নাটোর রেলস্টেশন থেকে ৮ হত্যা মামলার আসামি বাবু শেখসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ২০শে অক্টোবর ২০১৯ইং বেলা সাড়ে ১১টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) এ কে এম হাফিজ আক্তার।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় চলতি বছরের গত ৯ অক্টোবর নাটোরের বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর এলাকার রেহেনা বেগম (৬০) ও লালপুর উপজেলার চংধুপইল এলাকার আনসার সদস্য সাবিনা পারভীন সাহেরা খুন হন, এই দুই ঘটনায় মামলার পর পুলিশ তদন্ত শুরু করে। এরই এক পর্যায়ে গত ১৫ অক্টোবর সিংড়া থেকে রুবেল আলীকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেয়া তথ্যমতে একই দিন লালপুর উপজেলায় চংধুপইল থেকে চোরাই স্বর্ণালংকার ক্রেতা নাটোর শহরের স্বর্ণ ব্যবসায়ী লিটন খাঁকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গত ১৬ অক্টোবর নাটোর রেলস্টেশন থেকে গ্রেফতার হয় আসাদুল।

সে জানায়, চুরির সময় তার সঙ্গে রুবেল আলী ও বাবু শেখ ছিলো, এরপর ১৯ অক্টোবর সন্ধ্যায় একই স্থান থেকে গ্রেফতার করা হয় বাবু শেখকে।

জিজ্ঞাসাবাদে বাবু শেখ স্বীকার করেন নাটোরের লালপুর, বাগাতিপাড়া, বাঁশিলা, নলডাঙ্গা, টাঙ্গাইল ও নওগাঁ জেলায় ৮টি হত্যকাণ্ডে জড়িত ছিলো সে। তারা সংঘবদ্ধভাবে মাছধরা জেলের বেশে বিভিন্ন স্থান ঘুরে ঘুরে চুরির পরিকল্পনা করতেন। তারপর পরিকল্পনা মাফিক সহযোগীদের নিয়ে সুবিধাজনক বাড়িতে ঢুকে নারীদের ধর্ষণ শেষে হত্যা ও চুরি করে।

বাবু শেখ নওগাঁ জেলার রাণীনগর উপজেলার মৃত: জাহের আলীর ছেলে। চুরির মাত্রা বেড়ে যাওয়ায় এলাকাবাসী তাকে গ্রাম ছাড়া করেছিল। মাছ ধরার চেয়ে হত্যাকে অনেক সহজ মনে করে সে। এ পর্যন্ত যেসব নারীকে হত্যা করেছে তারা সবাই নিম্নমধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের।

প্রেস ব্রিফিংকালে জেলা পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা, অতিরিক্ত এসপি আকরামুল হোসেন, বড়াইগ্রাম সার্কেল এএসপি হারুন-অর রশিদ, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

সাইবার নিউজ একাত্তর/ ২০শে অক্টোবর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :