শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নিজ গলায় ব্লেড চালিয়ে আত্মহত্যা করলেন তিন সন্তানের জননী

রফিক মন্ডল, (রাজশাহী) মোহনপুর প্রতিনিধি :

রাজশাহীর মোহনপুর উপজেলায় ঘটেছে এই লোমহর্ষকর ও বীভৎস্য ঘটনাটি। সরজমিনে অনুসন্ধানে গিয়ে জানা যায়, মঙ্গলবার ২১শে মে ২০১৯ ইং ভোর সাড়ে ৬টার দিকে রাজশাহী জেলার মোহনপুর থানাধীন দূর্গাপুর গ্রামের মৃত ফয়েজ প্রামানিকের মেয়ে মানুষিক রোগে আক্রান্ত জেলেখা বেগম (৪০) নিজেই ঘটিয়েছে এই ঘটনাটি। এমনি অভিমত ব্যাক্ত করেন, তার পরিবারের পক্ষ থেকে মৃত জেলেখার ভাই একরামুল (২৫), বোন জুলেখা (৩২), বড় মেয়ে সুমি আক্তার (২০), ছোট মেয়ে নাসরিন আক্তার (১৮) ও ছেলে সৈকত (৭) বছর।

এ ব্যাপারে প্রতিবেশী, মোসাঃ মঞ্জুয়ারা বেগম, পিতা- মৃত: হাদিক মন্ডল, মোসাঃ সায়মা, স্বামী- আবুল হোসেন, মোসাঃ গোল নাহার, স্বামী- একরামুলসহ বেশ কয়েকজন গ্রামবাসীর সাথে কথা হলে তারা বলেন, দীর্ঘ প্রায় ২২বছর পূর্বে রাজশাহীর বাঘমারা থানাধীন লুদাকান্দর গ্রামের কিনু মন্ডলের ছেলে সোলেমানের সাথে বিয়ে হয় জেলেখা বেগমের। অদ্যবদি পারিবারিক ভাবে তাদের স্বমী-স্ত্রীর মধ্যে বড় ধরনের কোন প্রকার ঝগড়া-ঝাটি কিংবা মন-মালিন্য হয়নি, জেলেখা দুটি কন্যা সন্তানের জন্ম হয়েছে বাঘমারাতে শুশুরালয়ে। তবে, তারা প্রায় ১২ বছর পূর্বে পাকাপাকি ভাবে বসবাসের জন্য চলে আসে জেলেখার বাবার বাড়ি মোহনপুর থানাধীন এই দূর্গাপুর গ্রামে।

তারা এও বলেন, মৃত: জেলেখা বেগম প্রকৃত পক্ষেই একজন মানুষিক রোগী, ইতি পূর্বে তাকে কবিরাজ, এমন কি এমবিবিএস ডাক্তার দিয়ে ডাক্তারী পরীক্ষা নিরীক্ষা করিয়ে বিভিন্ন ঔষধ পত্র খাইয়ে সুস্থ রাখা হয়েছিলো। হঠ্যাৎ করেই কয়েকদিন থেকে তার মাথার ব্যামোটি আবারো জেগে উঠেছে, ঘটনার সময় তার তিন ছেলে-মেয়ে ও স্বামীসহ পরিবারের সবাই বাড়িতেই উপস্থিত ছিলেন তারা দেখতে পান যে জেলেখা বেগম উম্মাদের মত করতে করতে  নিজেই নিজের গলায় বেøড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

বিষয়টি বুঝতে পেরে তৎক্ষনাত তার স্বামী মোঃ সোলেমান তাকে মেডিকেলে নিয়ে যাওয়ার জন্য দ্রæত বের হয়ে একই গ্রামের ভ্যান চালক জাহাঙ্গীরকে ডাকতে যান, ভ্যান চালক জাহাঙ্গীর গ্রাম সর্ম্পকে তার সালক হন। এবং জেলেখার বাড়িটি রাস্তা থেকে একটু ভিতরে হওয়ায় ভ্যান চালক বলে দুলাভাই তুমি দৌড় দিয়ে গিয়ে বুবুকে ঠিকঠাক করে বের হয়ে রাস্তায় আসো আমি ভ্যান নিয়ে বেরহচ্ছি। সেই মহুর্তেই জেলেখার স্বামী সোলেমান আবারো দৌড় দিয়ে বাড়িতে গিয়ে ঘরের ভিতর থেকে পরিবারের সদস্যরা মিলে ধরা-ধরি করে জেলেখাকে বাহিরে নিয়ে এসে বুঝতে পারেন অবস্থা বড়ই বেগতিক তখন তারা জেলেখাকে বারন্দায় রাখে। রাখার পরে আস্তে আস্তে নিশ্বাস নিতে থাকে তখন তারা তার মুখে পানি তুলে দেয়, এক ঢোক পানি খেয়ে কিছুক্ষনের মধ্যই সে নিজ বাড়ির বারান্দাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

উক্ত ঘটনা স্থল পরিদর্শন করেছেন, রাজশাহী জেলা পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম বিপি নং-৭৪০৫১০৩৩২৩ ও মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রাজশাহীসহ রাজশাহী জেলা ও মোহনপুর থানার  পুলিশ প্রশাসনের বিভিন্ন ব্যাক্তিবর্গরা। এ ব্যাপারে মোহনপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, মামলাটির তদন্তের দায়িত্বে আছেন, মোহনপুর থানার (উপ-পুলিশ পরিদর্শক) এসআই আবু তাহের।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর সাথে কথা বল্লে তিনি জানান,  ঘটনাটি অত্যান্ত দুঃখ জনক। আমরা ঘটনা স্থল পরিদর্শন করে তার পরিবারের সদস্য ও স্থানীয় ব্যাক্তিদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করেছি। মৃত: জেলেখার লাশটি ইতি মধ্যেই ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ডাক্তারের পোষ্ট মোর্ডাম রিপোর্ট পেলেই বলা যাবে প্রকৃত ঘটনা কি। তবে আমাদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তদন্তের কাজ অব্যাহত থাকবে এবং প্রকৃত সত্য ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২১শে মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :