বুধবার, ১২ মে ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নড়াইলের পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না: ঈদ খরচ দিবে পুলিশ সুপার

উজ্জ্বল রায়, নড়াইল  থেকে :

শনিবার ১ জুন ২০১৯ ইং নড়াইলের পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না, তাদেরকে ঈদ খরচ দিবেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নিজেই। গণমাধ্যমকর্মীদের সাথে শনিবার সকাল ১০টায় নিজ কার্যালয়ে এমনটাই ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে সবার সাথে সাথে পুলিশদের খরচও বেড়ে যায়। কিন্তু ঈদ উপলক্ষে তাদের বাড়তি কোনো উপার্জন না থাকায় তারা অসদুপায় অবলম্বন করে বা অন্যের কাছে হাত পাতে, যা সমগ্র পুলিশ ডিপার্টমেন্টের জন্য লজ্জাজনক। এই লজ্জা অনুধাবন করতে পেরে এবার আমি নিজ উদ্যোগে নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি সদস্যকে ঈদ খরচ সকলের হাতে তুলে দিব। আগামীকাল থেকে নড়াইল জেলার প্রত্যেকটি থানা, পুলিশ ফাঁড়ি, ক্যাম্পে কর্মরত সকল পুলিশ সদস্যের ঈদের খরচ যার যার কাছে পৌঁছে দেওয়া হবে। এছাড়াও কোনো পুলিশ সদস্য যদি পুলিশ সুপার কর্তৃক প্রদত্ত ঈদ খরচ না পায় তাহলে সাথে সাথে পুলিশ সুপারকে জানানোর জন্য নির্দেশ দিয়েছেন। সেই সাথে তিনি হুঁশিয়ারি প্রদান করে বলেন, যেহেতু আমি নিজ উদ্যোগে প্রত্যেক পুলিশ সদস্যকে ঈদ খরচ দিচ্ছি সেহেতু কোনো পুলিশ সদস্য যদি অন্যের কাছে হাত পাতে তাহলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, পুলিশ ঈদ উপলক্ষে কারো কাছে হাত পাতবে না, সবার সাথে সাথে পুলিশদের খরচও বেড়ে যায়। কিন্তু ঈদ উপলক্ষে তাদের বাড়তি কোনো উপার্জন না থাকায় তারা অসদুপায় অবলম্বন করে বা অন্যের কাছে হাত পাতে, যা সমগ্র পুলিশ ডিপার্টমেন্টের জন্য লজ্জাজনক। এই লজ্জা অনুধাবন করতে পেরে এবার আমি নিজ উদ্যোগে নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি সদস্যকে ঈদ খরচ সকলের হাতে তুলে দিব।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১ জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :