মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

নড়াইলে ডিবি ও থানা পুলিশের পৃথক অভিযানে ৫৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

গভীর রাতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা নড়াইলে ডিবি ও থানা পুলিশের পৃথক অভিযানে মোট ৫৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ জনকে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ওসি আশিকুর রহমান জানান, গোয়েন্দা শাখা (ডিবি)’এস আই তাইদুর রহমান নেতৃতে ৩০-পিস ইয়াবা ও নড়াইলের লোহাগড়ায় থানা পুলিশের অভিযানে ৫’শ পিস ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার করেছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি। তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে। কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে। এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি। নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।

তিনি আরও বলেন, এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। নড়াইলের লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক মাদক ব্যবসায়ী কাজী রমজান আলী নড়াইলের লোহাগড়ায় উপজেলার শামুকখোলা গ্রামের কাজী নজরুল ইসলামের ছেলে। নড়াইলের লোহাগড়ায় উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে অভিযান চালিয়ে রমজান আলীকে সোমবার ২৪ জুন ২০১৯ ইং রাত সাড়ে ১২টার দিকে তার বাড়ির উঠানের ওপর থেকে আটক করে। এ সময় তাদের দুই কাছ থেকে মোট ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২৫শে জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :