শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

নড়াইলে ডেঙ্গু ও ছেলে ধরা গুজব প্রতিরোধে সুবিশাল বর্ণাঢ্য র‌্যালি,পথসভা ও লিফলেট বিতরণ

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

নড়াইল জেলা পুলিশের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে বর্ণাঢ্য র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ আগস্ট ২০১৯ ইং সকাল ১০টায় নড়াইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বর্ণাঢ্য র‌্যালি, ও পথসভাটি নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সামনে এসে শেষ হয়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, নড়াইলের সিভিল সার্জন ডাঃ মুন্সী মোঃ আসাদ-উজ-জামান, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান হোসেন, নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, নড়াইল পিডাব্লিউডি’র নির্বাহী প্রকৌশলী, নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ। গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

র‌্যালি ও পথসভা চলাকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে দেশের বিভিন্ন জেলায় ডেঙ্গুর প্রকোপ বেড়ে গেছে। আর এই সুযোগকে কেন্দ্র করে একশ্রেণির গুজব রটনাকারী ব্যক্তিবর্গ বিভিন্ন গুজব রটিয়ে আসছে। সঠিক সময়ে সঠিক চিকিৎসা গ্রহণে ডেঙ্গু থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ডেঙ্গু প্রতিরোধে নড়াইল জেলা প্রশাসন সর্বদা সচেষ্ট। জনগণের নিরাপত্তা বিধানের দায়িত্ব জেলা প্রশাসনের। এ কারণে জেলা প্রশাসনের পক্ষ থেকে মশক নিধন কার্যক্রম শুরু হয়েছে। সিভিল সার্জন মুন্সী মোঃ আসাদ-উজ-জামান বলেন, নড়াইল সদর হাসপাতালে বর্তমানে ডেঙ্গুর চিকিৎসা চলমান রয়েছে।

ডেঙ্গু আক্রান্ত ব্যক্তিদের অত্যন্ত যত্নের সাথে সদর হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। কাজেই কেউ ডেঙ্গুতে আক্রান্ত হলে ভীত না হয়ে হাসপাতালে চিকিৎসা গ্রহণের জন্য আসুন। নড়াইলের পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস বলেন, ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার পক্ষ থেকে ইতোমধ্যে মশক নিধন কার্যক্রম চলমান আছে। আমরা পৌর এলাকায় মশা মারার ঔষধ প্রয়োগ করেছি। উল্লেখ্য র‌্যালি, ও পথসভা চলাকালে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

সাইবার ‍নিউজ একাত্তর/ ৩ আগষ্ট, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :