সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নড়াইলে পুলিশের ওপেন হাউজ ডে পালিত

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

‘পুলিশকে সহায়তা করুন পুলিশের সেবা গ্রহণ করুন ’ এই স্লোগানকে সামনে রেখে নড়াইল সদর থানায় ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৩ জুন ২০১৯ ইং সকাল ১২টায় নড়াইল সদর থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম (বার)। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস হোসেন, পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন। সভায় অন্যান্যদের মধ্যে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, থানার বিভিন্ন স্তরের পুলিশ সদস্য, নড়াইল পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর, স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, চৌকিদার, দফাদারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) সকলের মাঝে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, দুর্নীতি, পারিবারিক অবক্ষয় ও সামাজিক অবক্ষয় সম্পর্কে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গি, মাদক, দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে পুলিশের সেবা জনগণের দোরগোঁড়ায় পৌঁছে দেয়ার লক্ষে পুলিশ কাজ করে যাচ্ছে। পুলিশ জনগণের শক্র নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, মাদক সেবনকারী ও মাদক ব্যাবসায়ীদের কোন দল নেই। তারা যে দলের বা যে গোষ্ঠির হউক না কেন তাদের ছাড় দেয়া হবেনা। মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে। পরে আগত ব্যক্তিদের কাছ থেকে পুলিশ সুপার বিভিন্ন অভিযোগ সম্পর্কে অবগত হন এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেয়ার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। পরে সবাইকে ‘মাদককে না বলি’ শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার।

সাইবার ‍নিউজ একাত্তর/ ৩ জুন, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :