রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে ৪ মাদকসম্রারাটসহ গ্রেফতার-১০ প্রেস ব্রিফিং করলেন পুলিশ সুপার

উজ্জ্বল রায়, নড়াইল থেকে :

নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে ৪ মাদকসম্রারাটসহ ১০ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ, লোহগড়া থানা পুলিশ, কালিয়া থানা পুলিশ ও নড়াগাতি থানা পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃত নড়াইলের মঙ্গলহাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ বাবুল শেখ (৩৫) এর নিকট থেকে ১২০ পিচ ইয়াবা, চরকালনা গ্রামের আসাদ সিকদারের ছেলে সবুজ সিকদার (৩০) এর কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা, মঙ্গলহাটা গ্রামের মতিয়ার মোল্যার ছেলে রনি মোল্যা (৩২) এর কাছ থেকে ১১০ পিচ ইয়াবা, উজিরপুর গ্রামের মৃত শুকুর শেখের ছেলে বাদশা শেখ (৪২) এর কাছ থেকে ৫২ পিচ ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা, গোপিনাথপুর গ্রামের মৃত জরিব খার ছেলে আশরাফ (৫৫) এর কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, কুন্দশী গ্রামের মৃত মুক্তারের ছেলে শিমুল (৩০) এর কাছ থেকে ৮ পিচ ইয়াবা, খুলনা জেলার তেরোখাদা এলাকার আব্দুল হামিদের ছেলে আরিফুল (২৫) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, কালিয়া এলাকার মৃত ইলিয়াসের ছেলে শাহিনুর (৩৮) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, পাখিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তাজিবুর (৩৫) এর নিকট থেকে ২১ পিচ ইয়াবা, নড়াগাতি গ্রামের মৃত নওশের এর ছেলে লাকি লস্কার (৫০) এর নিকট থেকে ১০ লিটার বাংলা মদ উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এ বিষয়ে মঙ্গলবার ১৬ জুলাই বেলা ১২টায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান হোসেন, ডিবির ওসি আশিকুর রহমান, ডিবির সকল সদস্যবৃন্দ, নড়াইল জেলা বিশেষ শাখার ডিআইও-১ এসএম ইকবাল হোসেন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন, পিপিএম।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, ক্লাবের সকল সদস্যবৃন্দ, ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রেস ব্রিফিং চলাকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে আমাদের প্রতিটি থানাসহ গোয়েন্দা শাখার সদস্যরাও কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল থেকে চলমান মাদকবিরোধী অভিযানে মোট ১০ জনকে বিভিন্ন প্রকার মাদকসহ গ্রেফতার করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলাকালে কাউকে ছাড় দেওয়া হবে না। সেই সাথে মাদকব্যবসায়ের সাথে জড়িত গডফাদারদের চিহ্নিতপূর্বক অচিরেই আইনের আওতায় আনা হবে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৭ জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :