মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

পিআইবি চেয়ারম্যান আবেদ খানের সাথে ভোলাহাট সংবাদের সম্পাদক ও প্রকাশকের সাক্ষাত

তাজাম্মুল হক আরাফাত, (চাঁপাইনবাবগঞ্জ) ভোলাহাট থেকে :

ভোলাহাট সফররত দৈনিক জাগরণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) চেয়ারম্যান আবেদ খানের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পাদক, প্রকাশক ও ভোলাহাট প্রেস ক্লাবের সভাপতি মোঃ গোলাম কবির। পারস্পরিক কুশল বিনিময়কালে সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পাদক, প্রকাশক গোলাম কবির ভোলাহাট উপজেলার উন্নয়ন ম‚লক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে উপজেলাবাসীর কল্যাণে তার স্বপ্নের নানামুখী দিক উল্লেখ করেন। তিনি বলেন, তথ্যপ্রযুক্তির এ যুগে মানুষ দুনিয়ার সুবিধাসম্পন্ন জীবনচিত্র সম্পর্কে অবগত হয়ে উঠছে, কিন্তু ভোলাহাট উপজেলা যদি সে লক্ষ্য প‚রণে ব্যর্থ হয়, তাহলে তা দুর্ভাগ্যজনক। তিনি বলেন, বর্তমান সরকার ডিজিটাল বান্ধব হওয়ার পরেও ভোলাহাট উপজেলায় নেই টেলিটকের নেটওয়ার্ক। উপজেলায় বাংলাদেশ রাষ্ট্রিয়াত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক সিমের নেটওয়ার্ক না থাকায় প্রতিনিয়তই বিড়ম্বনায় পড়ছেন জনসাধারণ ও শিক্ষার্থীরা। ফলে বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ে ভর্তি টাকা প্রেরণ, চাকরিরসহ অনলাইনে সকল প্রকার আবেদন ফি পাঠাতে না পারায় দারুন দ‚ঃশ্চিন্তায় থাকেন ভ‚ক্তভোগীরা।

এ সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভোলাহাট উপজেলার জনসাধারণ। লক্ষ্যপ‚রণে যথাযথ মহলের সহযোগিতা খুবই দরকার। পিআইবি চেয়ারম্যান আবেদ খান তার কর্ম পরিকল্পনা ও বাস্তবায়নে ভ‚মিকা রাখায় প্রশংসা করে বলেন, কাজের মধ্যে দিয়ে মানুষ বেঁচে থাকে। এ বেঁচে থাকাটায় প্রকৃত সার্থকতা। তিনি আশা প্রকাশ করে বলেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পদক ও প্রকাশক তার কাজের মধ্যে দিয়ে নিজকে স্মরণীয় রাখতে পারবেন। আজ দুপুরে প্রখ্যাত নট্যকার, অভিনেতা ও ভাষাসৈনিক মমতাজ উদীন আহমেদ এর কুলখানি অনুষ্ঠানে তার নিজ বাসভবন বজরাটেক কানারহাটে প্রায় অর্ধ ঘন্টাব্যাপী সাক্ষাতকার হয়। এই সময় বিল ভাতিয়ার গর্ভে খনিজ সম্পদ, পেট্রোলপাম্পসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট থানা অফিসার ইনচার্জ নাসিরউদ্দিন মন্ডল, সাদা মনের মানুষ জিয়াউল হক ও ঢাকা থেকে আগত দেশবরেণ্য ব্যক্তিবর্গ।

সাইবার নিউজ একাত্তর/ ২১শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :