বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামাজা করার অভিযোগ

মাজেদুর রহমান মাজদার, (রাজশাহী) পুঠিয়া থেকে:

পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামার করার অভিযোগ উঠেছে। পরে তা আদালতে উপস্থাপন করেন বলে বাদীর অভিযোগ। এর আগে পুঠিয়া থানার ওসি শাকিল উদ্দিন আহম্মেদের বিরুদ্ধে এজাহার পাল্টে দেওয়ার অভিযোগ করেছেন নিগার সুলতানা নামে এক মামলার বাদী।

বিষয়টি নিয়ে এলকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। পরে ওসি শাকিল উদ্দিন আহম্মেদকে প্রত্যাহার করে রাজশাহী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এবার পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলামের বিরুদ্ধে এজাহার ঘষামাজার অভিযোগ উঠলো।

খোজনিয়ে জানাগেছে, গত ২০ অক্টোবর দুর্গাপুর থানার ভাঙ্গিরপাড়া গ্রামের আকবর আলীর ছেলে বদিউজ্জামনা ও তার স্ত্রী সেলিনা খাতুনকে পুঠিয়ার বানেশ্বর ধানাহাটায় পথ রোধ করে মারধোর করা হয়। এবিষয়ে পুঠিয়া থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

মামলার বাদী গত ৩১ অক্টোবর আদালতে অভিযোগ করেন যে, তার টাইকৃত এজাহারে ২২ অক্টোবর উল্লখ করা ছিল। আসামী দ্বারা প্রভাবিত হয়ে পুঠিয়া থানার ওসি মামলাটি ২২ অক্টোবরের তারিখ ঘসামাজা করে ২৩ অক্টোবর লিখে মামলাটি রেকর্ড করেন।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম ঘষাজামার বিষয়টি অস্বীকার করে বলেন, বাদী যেভাবে মামলা দিয়েছিল আমরা মামলাটি সেভাবে আদালতে পাঠিয়েছি। এখানে কোন তারিখ পরিবর্তন করা হয়নি।

সাইবার নিউজ একাত্তর/ ০৮ নভেম্বর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :