রবিবার, ০৭ মার্চ ২০২১, ০১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

পুলিশের চলমান অভিযানে রাজশাহীর তানোরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আল আমীন, (রাজশাহী) তানোর প্রতিনিধি :

সঠিক তথ্যের ভিত্তিতে রাজশাহীর তানোর উপজেলায় পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে তানোর থানা পুলিশ।

রবিবার ২৭শে অক্টবর ২০১৯ইং রাতে ১নং কলমা ইনিয়নের আজিজপুর গ্রামে এস আই মোঃ মাসুদ করিমের নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করেন।

সেই সময় আসামী শ্রী- কানাই সিং (৩৫), পিতা- মৃত: রমেশ চন্দ্র সিং, গ্রাম- আজিজপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃত মাদকের আনুমানিক মূল্য ১৫০০/- (এক হাজার  পাঁচশত) টাকা, আসামীকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট নিজ দখলে রাখার অপরাধে আটক করে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) ধারায় মামলা রুজু করেন তানোর থানা পুলিশ।

অপরদিকে, একই দিনে গভীর রাতে এএসআই মোঃ ইউনুস আলীর নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল আসামী মোঃ বেলাল হোসেন (৪৩), পিতা- মোঃ মৈয়দ আলী, গ্রাম- রায়তান বাজে আকচা বানিয়াপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ২৫গ্রাম গাঁজাসহ আটক করেন।

আটককৃত মাদকের আনুমানিক মূল্য ১৭০০/- (এক হাজার  সাতশত) টাকা, আসামীকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে শুকনা গাঁজা নিজ দখলে রাখার অপরাধে আটক করে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১৯(ক)/৪১ ধারায় মামলা রুজু করেন তানোর থানা পুলিশ।

মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার উপ পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) রাকিবুল হাসান বলেন, সঠিক তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এ দুই’ মাদক ব্যাবসায়ীকে ইয়াবা ও গাঁজাগহ আটক করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, তানোর থানার এসআই মোঃ মাসুদ করিম ও এএসআই মো ইউনুস আলী অভিযান পরিচালনা করেন। পৃথক ২টি অভিযানে তারা যথাক্রমে, আজিজপুর গ্রাম থেকে শ্রী- কানাই সিং কে ১০ পিচ ইযাবা ও অপর আরেকটি অভিযানে রায়তান বাজে আকচা বানিয়াপাড়া গ্রাম থেকে মোঃ বেলাল হোসেনকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করেতে সক্ষম হয়। আটক মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে তানোর থানা পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ হেফাজতে তাদেরকে আদালতে প্রেরণ করেছি। পাশাপাশি তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার লক্ষ্যে আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে। মাদক ণির্মূলে আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি, দেশকে মাদক মুক্ত রাখতে পুলিশ প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সাইবার নিউজ একাত্তর/ ২৮শে অক্টোবর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :