রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

পুলিশের বিশেষ অভিযানে তানোর থানা জুড়ে ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৩৭

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

রাজশাহীর তানোর থানায় পুলিশের বিশেষ অভিযানে রবিবার ৪আগষ্ট ২০১৯ ইং দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত ২৯জন ও মাদকের নিয়মিত মামলায় ৮জন সহ মোট ৩৭ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতদের মধ্যে ২জন মহিলাও আছেন, তাদের মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছেন: ওয়ারেন্টভুক্ত তানোর থানার মামলা নং-১৬ এর জি-আর নং-২৭৯/১৬ এর আসামী: ১। মো: রবিউল, পিতা- রমজান, ২। নূরনবী @ নূর ইসলাম, পিতা- মো: আতাউর রহমান, ৩। মো: হাবিল উদ্দিন, পিতা- হাজী আমির আলী, ৪। মো: মাহাবুর রহমান, পিতা- হাজী আমির আলী, ৫। মো: বাদল, পিতা- হাজী আমির আলী সর্বসাং- শিলপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীসহ মোট গ্রেফতার ২৯জন।

এছাড়াও অপরদিকে মাদকের নিয়মিত মামলায় গ্রেফতার কৃতরা হলেন: ১। মো: একরামুল, পিতা- মো: আলী, গ্রাম- খাড়িকুল্লা (পূর্বপাড়া), ২। মো: আনজাবুর, পিতা- মৃত: মোস্তফা শেখ, গ্রাম- হাসনাপাড়া চোরখৈর, ৩। মো: বেলাল হোসেন, পিতা- মৃত: মানিক মন্ডল, গ্রাম- সরনজাই (কাচারীপাড়া), ৪। মো: কমলা, পিতা- মো: লোকমান হোসেন, গ্রাম- পাঁচন্দর উত্তর পাড়া, ৫। মো: হাবিবুর রহমান, পিতা- মো: হারুন অর রশিদ, গ্রাম- পাঁচন্দর উত্তরপাড়া, ৬। মোসা: কছিরন বেগম, স্বামী- মো: আ: আজিজ, মাতা- বাছিরন বেগম, গ্রাম- অমৃতপুর, ৭। মো: দুলাল মন্ডল, পিতা- মৃত: উজির মন্ডল, গ্রাম- ছাঐড় উভয়ের থানা- তানোর ও ৮। মো: মনিরুল ইসলাম, পিতা- মো: ফিরোজ আলী, গ্রাম- মাদারীপুর, থানা- গোদাগাড়ী উভয়ের জেলা- রাজশাহী। এদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর বিভিন্ন ধারায় মামলা রজু করা হয়েছে।

বিশেষ অভিযানের সর্বশেষ ফলাফল: জি-আর তামিল ১৮ সি-আর তামিল ১১ জি-আর রিকল ৫ সি-আর রিকল ২৬ জি-আর সাজা তামিল- ০ সি-আর সাজা তামিল- ০ মামলায় মোট গ্রেফতার ৮ জন মাদক মামলা ৭ টি। উদ্ধারকৃত: গাজা (৫০+৫০+২০) ১২০ গ্রাম , চোলাই মদ ১০ লিটার, হেরোইন ১০ গ্রাম।

তাদের ৩৭ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান বলেন, আমাদের গোদাগাড়ী সার্কেল (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আব্দুর রাজ্জাক খান স্যারের নেত্রীত্বে ও তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সঠিক দিক নির্দেশনায় এই ঝটিকা অভিযানটি পরিচালনা করা হয়। তদন্ত ওসি আরো বলেন, আমরা ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতারের পাশাপাশি মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি। ছোট থেকে বড় কোন মাদক ব্যাবসায়ী কিংবা এলাকার শান্তি বিনষ্টকারী মাদক সেবনকারী কাউকেই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ছাড় দেওয়া হবে না।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, রবিবার ৪ আগষ্ট ২০১৯ দিবাগত রাতে গোদাগাড়ী সার্কেল (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আব্দুর রাজ্জাক খান স্যারের নেত্রীত্বে সঙ্গীও পুলিশ অফিসার বৃন্ত ও একদল চৌকস পুলিশ ফোর্স নিয়ে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরো বলেন, আমি গত ৯ই মার্চ ২০১৯ ইং তারিখে তানোর থানার দায়িত্বভার গ্রহণ করেছি। আজকে পর্যান্ত আমার ৪মাস ২৬দিন তানোর থানায় যোগদানের বয়স। এই অল্প সময়ের মধ্যেই কয়েকটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, ঘটনাস্থলে গিয়ে আমরা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দ্রুত ব্যবস্থা নিয়েছি। প্রতিনিয়ত তানোর থানায় ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতার করা হচ্ছে। যা আপনারা সংবাদকর্মীসহ এলাকাবাসীরা অবগত আছেন। এর পাশাপাশি আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি। তানোর থানাকে ইতিমধ্যেই মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স ঘোষনা করা হয়েছে। আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে স্কুল, কলেজ ও বিভিন্ন জনবসতীপূর্ণ এলাকার ব্যাক্তিদেরকে মাদকের ভয়াল থাবা সর্ম্পকে অবগত করে চলেছি। মাদকের বিষয়ে আমরা কোন প্রকার ছাড় দেব না, এর সাথে সম্পৃক্ত ব্যাক্তিরা যতই শক্তিশালী বা ক্ষমতাধর হোক না কেন বলেও তিনি এই প্রতিবেদের জানান।

সাইবার নিউজ একাত্তর/ ৫ আগষ্ট, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :