বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার ১৭ বছর পূর্তি ১৮ বছরে পদার্পন রাজশাহী প্রেসক্লাবে কেক কেটে উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

শহীদ মুক্তিযোদ্ধা, প্রয়াত সাংবাদিক, কলামিষ্ট, বুদ্ধিজীবী, লেখকবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতার মাধ্যমে অপরাধ অনুসন্ধানী প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার ১৭বছর পূর্তি ও ১৮ বছরে পদার্পণের অনুষ্ঠানটি মঙ্গলবার ১৬ই এপ্রিল ২০১৯ ইং সকাল ১১টায় রাজশাহী প্রেসক্লাবের নিজস্ব কার্যলয় জিরোপয়েন্ট সাহেব বাজারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটিতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান। প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা আমাদের সাংবাদিকদের হলুদ সাংবাদিকতা বর্জন করে লিখার মান উন্নয়নসহ সমাজের সঠিক প্রতিবেদন গুলো জনসম্মুক্ষে তুলে ধরতে হবে, সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পন, একজন সাংবাদিকের কাছে জাতি অনেক কিছু আশা করে। পাশাপাশি তিনি পাইভেট ডিটেকটিভ পত্রিকার উত্তর উত্তর উন্নতি কামনা করেন। বক্তব্যের শেষের দিকে তিনি শহীদ মুক্তিযোদ্ধা, প্রয়াত সাংবাদিক, কলামিষ্ট, বুদ্ধিজীবী, লেখকবৃন্দের রুহের মাগফেরাত কামনা করেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ-সম্পাদক মোঃ মেহেদী হাসান শ্যামল। তিনি তার বক্তব্যে বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে আজ আমরা অনেক প্রতিকুলতার মাঝেও রাজশাহীর সুস্থধারার সাংবাদিকবৃন্দ দেশ ও জাতির কল্যাণে নির্ভিকভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছি। এর প্রেক্ষিতে বিভিন্ন সময় অনেক প্রতিবন্ধকতার স্বীকার হতে হয় আমাদের। যখন আমাদের কোন সুস্থধারার সাংবাদিকদের উপরে অন্যায় অবিচারের খড়্গহস্ত নেমে আসে, আমি পারতপক্ষে আমার অবস্থান থেকে সে সময় সার্বিকভাবে প্রতিহত করার চেষ্টা করে থাকি। আজীবন করে যাব সেটা মৃত্যু পর্যন্ত বলবৎ থাকবে, এতে আমাকে যে যায় ভাবুক আমি কখনোই অন্যায় এর কাছে মাথা নত করব না। পাশাপাশি তিনি প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার উত্তর উত্তর উন্নতি কামনাসহ প্রতিনিধিদের সমাজের বাস্তব চিত্রগুলো লিখার মাধ্যমে তুলে ধরার জন্য উদাত্ব আহ্বান জানান।

প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের নির্বাহী সম্পাদক ও ব্যুরো প্রধান মোঃ রুহুল আমীন খন্দকারের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানটি রাজশাহী প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নির্বাহী সম্পাদক ও ব্যুরো প্রধান বলেন, আমাদের পত্রিকা আজ ১৭ বছর পেরিয়ে ১৮ বছরে পর্দাপন করল। আমরা বিগত ১৭ বছর ধরে এই অপরাধ অনুসন্ধানী প্রাইভেট ডিটেকটিভ প্রত্রিকাটি “অপরাধ দমনে জনগন ও সরকারকে সহায়তাই আমাদের লক্ষ” স্লোগানকে বাস্তবে রুপ দিতে আমাদের শ্রদ্ধেও সম্পাদক ও প্রকাশক এ এইচ এম মোস্তাফিজুর রহমানসহ উপদেষ্টা মন্ডলীদের পরামর্শক্রমে একযোগে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আপনারা যারা সিনিয়র আছেন তিনারা আমাদের জন্য নেক দোয়া রাখবেন, আমাদেরকে সঠিক পরামর্শ ও দিক নির্দেশনা দেবেন যাতে করে আমরা সাংবাদিকতাসহ পত্রিকার মান উন্নয়নে দেশ এবং জাতির কল্যানে কাজ করে যেতে পারি। পাশাপাশি তিনি শহীদ মুক্তিযোদ্ধা ও প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফিরাত কামনা করেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রত্যয়ে সকল সাংবাদিকদের কাজ করার জন্য উদাত্ব আহ্বান জানান। অনুষ্ঠানটিতে রাজশাহী বিভাগের প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক মোঃ আসলাম-উদ-দৌলা, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক ও দৈনিক উপাচারের ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলন, রাজশাহী জেলা যুব-মহিলা লীগের সহ-সভাপতি নেত্রী রোজুফা বেগম ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক শামসুল আলম, আল আমিন, শামিম আহম্মেদ, শাহিনুর রহমান, মোঃ আক্তারুজ্জামান, মোঃ মাইনুর রহমান, আসগর আলী সাগর, মাহাবুবা আক্তার ডলি, আব্দুর রাজ্জাক রাজু, জাহাঙ্গীর আলম, ফাইসাল আহম্মেদ, মাজেদুর রহমান সবুজ, শফিকুল ইসলাম, মনিরুল ইসলাম, সাদেকুল ইসলাম, রাকিবুল হাসানসহ আশরাফুল আলম ও মোঃ হানিফ প্রমুখ।

 

 

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৬ই এপ্রিল, ২০১৯ ইং/ হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :