সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের পক্ষ থেকে ওসি খাইরুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ::

“যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়” এরি ধারাবাহিকতায় রাজশাহীর তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামকে অপরাধ অনুসন্ধানী প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার ১৬ই নভেম্বর ২০১৯ইং  পত্রিকাটির নির্বাহী সম্পাদক ও ব্যুরো প্রধান সাংবাদিক রুহুল আমীন খন্দকার ফুল এবং কিছু স্মৃতি চিন্হ স্বরুপ উপহারের মাধ্যমে ওসিকে আবেক ঘনো পরিবেশে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

বিদায়ের পূর্ব মুহূর্তে প্রাইভেট ডিটেকটিভ এর নির্বাহী সম্পাদক ও ব্যুরো প্রধানের সাথে সর্বশেষ সাক্ষাৎ কালে থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, সংবাদপত্র ছাড়া গণতন্ত্র চলতে পারে না, দেশের শান্তি-শৃঙ্খলা বজায় থাকে না। সুস্থ ধারার সাংবাদিকরা হলেন দেশের গুরুত্বপূর্ণ স্তম্ভ, তারা সমাজের দর্পণ, জাতির বিবেক। তানোর থানায় কর্মরত থাকা কালীন সুস্থ ধারার সাংবাদিকরা আমাকে অনেক সহযোগিতা করেছেন। তাদের কথা আমার চিরদিন মনে থাকবে। আগামীতেও নিরপেক্ষ এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের আহবান জানান এই বিদায়ী ওসি।

অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামেকে প্রাইভেট ডিটেকটিভ এর বিদায়ী সংবর্ধনার সময় তিনার পার্শে উপস্থিত ছিলেন তানোর থানার (তদন্ত) ওসি রাকিবুল হাসান ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক (রাজু)।

অপরদিকে, তানোর থানা স্টাফের পক্ষ থেকে অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামকে বিদায়ী সংবর্ধনায় ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। বিদায়ের পূর্ব মুহুর্তে প্রশাসনিক বিধি মোতাবেক লিখিত ভাবে থানার দায়ীত্বভার বর্তমার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওসি রাকিবুল হাসানের ওপর অর্পণ করে যান। তিনি রবিবার ১৭ই নভেম্বর ২০১৯ইং রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় দায়ীত্বভার গ্রহন করবেন বলে জানাযায়।

উল্লেখ্য, ওসি খাইরুল ইসলাম চলতি বছরের ৯ই মার্চ ২০১৯ ইং তানোর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন এবং সফলতার সাথে দায়ীত্ব পালন করে আসছিলেন।

এ দিকে তানোর থানায় সল্প সময়ে নিজের কর্মদক্ষতায় সর্বস্থরের মানুষের কাছে প্রশংসিত ওসি খাইরুল ইসলামের বদলীর খবরে হতবাক তানোরবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্টাটাস দিয়ে আবেক প্রকাশ করেছেন স্থানীয়রা যা উল্লেখ যোগ্য।

ওসি খাইরুল ইসলাম তানোর থানায় যোগদানের পর থেকেই তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে, ইভটিজিং প্রতিরোধ ও মানুষের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ নিরসনসহ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে তানোরের আপামর জন-সাধারণের মনের মনিকোঠায় স্থান করে নেন তিনি।

তিনি প্রায় শুক্রবার ছুটির দিনেও বিভিন্ন মসজিদে “খুৎবার” আগে নামাজে আসা মুসল্লিদের উদ্যেশ্যে ধর্মীয় মূল্যবোধের আলোকে মাদক, সন্ত্রাস, বিভিন্ন খেলার মাধ্যমে জুয়া, বাল্যবিয়ে ও সামাজিক অন্যায়, বিশৃঙ্খলা, অপরাধ বন্ধে, জাতীয় জরুরী ই-সেবা-৯৯৯ সহ মুসল্লিদের উদ্যেশ্যে জনসচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়া তিনি তানোর উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলে শিক্ষক-শিক্ষার্থী, অভিবাবক ও এলাকার সুধী সমাজকে সাথে নিয়ে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাসবাদসহ বিভিন্ন অপরাধ বন্ধে জনসচেতনতা মূলক কর্মশালার মাধ্যমে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

এ ছাড়াও কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে ও থানা কম্পাউন্ডে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা করেন, যার মাধ্যমে ছোট খাট অপরাধ ও আইন শৃঙ্খলার অনেকটাই উন্নতি হয়েছে।

সাইবার নিউজ একাত্তর / ১৬ই নভেম্বর ২০১৯ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :