শনিবার, ০৮ মে ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

“বাগেরহাটের ফকিরহাট থেকে ফাসির দন্ডাদেশ প্রাপ্ত আসামীকে আটক করেছে র‌্যাব”

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

ফকিরহাটের সাধের বটতলা এলাকা থেকে ফাঁসির দণ্ডাদেশ প্রাপ্ত এক আসামীকে RAB- 6 এর টহল দল আটক করেছে। আজ বেলা আনুমানিক ২টা ৪০ মিনিটের সময় RAB-6 এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে RAB-6 এর একটি টহল দল মহারাজ হাওলাদার (৫৫) নামে ফাঁসির দণ্ডাদেশ প্রাপ্ত এক আসামি কে আটক করতে সক্ষম হয়েছে। ওই সময় RAB-6 এর ডিএডি শহীদুজ্জামান সহ RAB সদস্যরা উপস্থিত ছিলেন। আসামীর বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ভেচকী গ্রামে। সে ঐ গ্রামের আলী হোসেন হাওলাদারের পুত্র।

দীর্ঘ প্রায় ১৩ বছর আসামি মহারাজ হাওলাদার ওরফে আবুল কালাম বাগেরহাটের ফকিরহাট নলধা-মৌভোগ এলাকায় বিবাহ করে নাম ঠিকানা পরিবর্তন করে বসবাস করে আসছিল। সে রাজমিস্ত্রির কাজ করতো। ঘটনার বিবরণে জানা যায়- আসামি মহারাজ হাওলাদার বিগত ৪মে ২০০৫ ইং তারিখ রাত আনুমানিক আট ঘটিকার সময় মঠবাড়িয়া থানার ভেচকী সাঁকোর উপর তার নিজ কন্যা জেসমিন আক্তার রিঙ্কু কে গলাটিপে হত্যা করে খালে ফেলে দেয়। আসামি মহারাজ হাওলাদার তার মেয়ে পানিতে পড়ে মারা গেছে মর্মে প্রচার করে।

ঐ সময় মঠবাড়িয়া থানায় প্রথমে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। পরবর্তীতে গত ইংরেজি ২৫সেপটেম্বর ২০০৫ তারিখ মঠবাড়িয়া থানার তৎকালীন এস আই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে দন্ডবিধির ৩০২ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রায় ছয় মাস তদন্ত করে বিগত ১৪এপ্রিল ২০০৬ ইং তারিখ মহারাজ হাওলাদার কে অভিযুক্ত করে দন্ডবিধির ৩০২ ধারায় এই মামলার অভিযোগপত্র দাখিল করেন। যার নং-৩৭। গত ইংরেজি ৫মে ২০০৭ তারিখ বিজ্ঞ আদালত আসামি মহারাজ হাওলাদারের বিরুদ্ধে দণ্ডবিধির ৩০২ ধারায় অভিযোগ গঠন করেন।

মঠবাড়িয়া থানার মামলা নং ১৮, তারিখ ২৫/০৯/২০০৫, জি.আর নং ১৫১/২০০৫ (মঠবাড়িয়া), সেশন মামলা নং ৫৮/২০০৭ মোকদ্দমায় গত ইংরেজি ৩০অক্টোবর ২০১৬ তারিখ অতিরিক্ত দায়রা জজ, পিরোজপুর এর বিজ্ঞ বিচারক এস এম জিললুর রহমান আসামী মহারাজ হাওলাদারকে দণ্ডবিধির ৩০২ ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে তাকে মৃত্যুদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন। উল্লেখ্য, ৮ বছরের শিশু কন্যা জেসমিন আক্তার রিঙ্কুর নামে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মঠবাড়িয়া শাখায় ১০০০ টাকা কিস্তিতে ১০ বছর মেয়াদী ১ লক্ষ ২০ হাজার টাকার একটি ইসলামী ডিপিএস খোলেন পাষন্ড পিতা মহারাজ হাওলাদার।

যা বিগত ২০এপ্রিল ২০০৫ ইং তারিখে ১০০০ টাকার প্রথম কিস্তি পরিশোধ করে বীমা চালু করা হয়। প্রথম কিস্তি দেওয়ার পর বিমা গ্রহীতা মারা গেলে বীমা অংকের সম্পূর্ণ টাকা পাওয়ার আশায় জেসমিন আক্তার রিংকুকে তার পাষণ্ড পিতা গলাটিপে হত্যা করে।

সাইবার ‍নিউজ একাত্তর/ ১০শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :